২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

টেকনাফে রকেট বোম্ব গ্রেনেড রাইফেলের গুলিসহ আটক ১

টেকনাফে রকেট বোম্ব গ্রেনেড রাইফেলের গুলিসহ আটক ১ - ছবি : নয়া দিগন্ত

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ২৪০ রাউন্ড রাইফেলের গুলি একটি রকেট বোম্ব দুটি গ্রেনেড একটি কম্পাসসহ একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার (২০ অক্টোবর) ভোরে টেকনাফের শাহপরীর দ্বীপের জালিয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

বিজিবি টেকনাফ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো: মহিউদ্দিন আহমেদ বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদ পেয়ে বিজিবি ভোরে শাহপরীর দ্বীপের জালিয়াপাড়া এলাকায় একটি বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই বাড়ি তল্লাশি চালিয়ে বাড়িতে বালির বস্তার নিচে লুকায়িত অবস্থায় দুইটি ব্যাগের ভেতর হতে ২৪০ রাউন্ড রাইফেলের গুলি, একটি রকেট বোম্ব, দুটি গ্রেনেড এবং একটি কম্পাস উদ্ধার করা হয়।

এ সময় বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় শফিউল আলম নামে একজনকে আটক করে বিজিবি।


আরো সংবাদ



premium cement
নতুন চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড ডেন্টালের সভাপতি ডা: পরিমল মহাসচিব ডা: কবির বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের সাথে স্বাস্থ্য ও তথ্য উপদেষ্টার মতবিনিময় বায়তুল মোকাররমে হামাস প্রধান সিনওয়ারের গায়েবানা নামাজে জানাজা পুঁজিবাজার সংস্কার টাস্কফোর্সের সাথে ডিবিএর বৈঠক আজ মোহাম্মদপুরে ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ মুফতি রেজাউল হককে অব্যাহতি অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আহ্বান গণতান্ত্রিক ঐক্যের সাশ্রয়ী মূল্যে দুধ গোশত জোগানে খামারিদের সহায়তা জরুরি স্ত্রীসহ সাবেক মন্ত্রী নুরুজ্জামান ও এমপি ইকবালুরের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিচারপতিদের অপসারণে সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল পুনর্বহাল

সকল