২০ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩০, ১৬ রবিউস সানি ১৪৪৬
`

মিরসরাইয়ে আ’লীগ যুবলীগের ৪ জন গ্রেফতার

মিরসরাইয়ে আ’লীগ যুবলীগের ৪ জন গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

মিরসরাই পৌরসভা আওয়ামী লীগ ও যুবলীগের চার নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে তাদের আদালতে প্রেরণ করেছে মিরসরাই থানা পুলিশ।

গ্রেফতাররা হলেন মিরসরাই পৌরসভা ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরেরজমান (৫২), ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি জাবেদ (৩৪), ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য নুর হোসেন (৩২) ও ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ইলিয়াস হোসেন বাচ্চু (৪২)।

বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলন চলাকালীন আন্দোলনকে সমর্থন দিয়ে মিরসরাই পৌরসভার বেশ কয়েকজন ফেসবুক প্রোফাইলে লাল ছবি দেয়। এ সময় গ্রেফতার আসামিরা তাদের ওপর হামলা ও নানাভাবে হয়রানি করার অভিযোগে গত ৬ অক্টোবর মিরসরাই থানায় ভুক্তভোগী এমরান হোসেন ২০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৩০-৩৫ জনের বিরুদ্ধে মামলা করেন।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জানান, লিখিত অভিযোগ ও উপযুক্ত তথ্যের ভিত্তিতে আসামিদের আটক করে আইনি প্রক্রিয়ায় আদালতে প্রেরণ করা হয়েছে। এজাহারভুক্ত অন্য আসামিদের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে।


আরো সংবাদ



premium cement
আ’লীগ ১৪ দল জাতীয় পার্টি নিষিদ্ধের দাবি পুলিশের মূর্তিমান আতঙ্ক ধনঞ্জয়ের খোঁজ মিলছে না বিশ্বে স্বাস্থ্যসেবার বাইরে এখনো ৪৫০ কোটি মানুষ ৭ মার্চ ও ১৫ আগস্ট জাতীয় দিবস বাতিলের মিছিলে পিটুনি যুদ্ধ বন্ধ ও সেনা প্রত্যাহার ছাড়া কোনো বন্দিমুক্তি নয় : হামাস ২৯৭ কোটি টাকার কাজ পাচ্ছে গত সরকারের আস্থাভাজন প্রতিষ্ঠান! তহবিল ব্যবস্থাপনায় কাহিল পুনর্গঠিত ব্যাংকের কর্মকর্তারা বিএসএমএমইউতে কম টাকায় কিডনি প্রতিস্থাপন বন্ধ শিগগিরই শুরুর আশ্বাস হত্যা মামলায় কামাল আহমেদ মজুমদার ৩ দিনের রিমান্ডে জান্তা পতনে মিয়ানমারে মুসলিম বৌদ্ধ খ্রিষ্টান এক সাথে লড়ছে ইলেকশন কমিশন গঠনে দ্রুতই সার্চ কমিটি হবে : মাহফুজ

সকল