১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

চৌদ্দগ্রামে সিকিউরিটি গার্ডের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

চৌদ্দগ্রামে সিকিউরিটি গার্ডের হাত-পা বাঁধা লাশ উদ্ধার -

কুমিল্লার চৌদ্দগ্রামে আবুল হাশেম (৬৪) নামে রবি আজিয়াটা টাওয়ারের এক সিকিউরিটি গার্ডের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে এ তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আক্তার উজ জামান।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ওসি জানান, শনিবার ভোরে একজন সিকিউরিটির গামছা দিয়ে হাত-পা ও মুখ বাঁধা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। স্থানীয়ভাবে সিকিউরিটির নাম আবুল হাশেম বলে জানতে পারি। তবে তাকে কে বা কারা হত্যা করেছে, সে সম্পর্কে স্থানীয়রা কিছুই বলতে পারছে না।

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে, শুক্রবার দিবাগত রাতের যেকোনো সময় দুর্বৃত্তরা সিকিউরিটি গার্ডকে হত্যা করেছে। তার পরিচয় শনাক্তের জন্য সিআইডি ও পিবিআইকে খবর দেয়া হয়েছে। তারা ঘটনাস্থলে এসে তথ্য-প্রযুক্তির সহায়তায় মৃত ব্যক্তির পূর্ণ ঠিকানা শনাক্ত করবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত সিকিউরিটি গার্ড আবুল হাশেম দীর্ঘ ২০ বছর ধরে রবি টাওয়ারটিতে কর্মরত রয়েছেন। এরই সুবাধে আশপাশের বাসিন্দাদের সাথে তার একটা সু-সম্পর্ক হয়ে যায়। তিনি এখানের ভোটার বলেও স্থানীয়রা জানান। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলায় বলেও জানা যায়। তবে ঘটনার আগেই তারই সহকর্মী সফিউল্লাহ ছুটি ছাড়াই অনুপস্থিত রয়েছেন।

সিকিউরিটি কোম্পানীর এন্টিগ্রেটেড সিকিউরিটি সার্ভিসের সুপারভাইজার আনোয়ার হোসেন জানান, নিহত আবুল হাশেম ছাড়াও হাফেজ সফি উল্লা সিকিউরিটি গার্ড হিসেবে ফাল্গুনকরা রবি টাওয়ারে দায়িত্ব পালন করেন। অপর সুপারভাইজার সফিউল্লাহ ঘটনার দিন ছুটি ছাড়াই অনুপস্থিত ছিলেন।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার উজ জামান আরো বলেন, ‘সিকিউরিটি আবুল হাশেমকে দুর্বৃত্তরা হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আবুল হাশেমকে হত্যা করা হলেও টাওয়ারের কোনো মালামাল লুট হওয়ার আলামত পাওয়া যায়নি। ঘটনাস্থলে সিআইডি ও পিবিআই কাজ করছে। হত্যার রহস্য উদঘাটন ও দুর্বৃত্তদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।’


আরো সংবাদ



premium cement

সকল