১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

বিচার না হওয়া পর্যন্ত আ’লীগকে আর রাজনীতি করতে দেয়া হবে না : শাহজাহান চৌধুরী

বিচার না হওয়া পর্যন্ত আ’লীগকে আর রাজনীতি করতে দেয়া হবে না : শাহজাহান চৌধুরী - ছবি : নয়া দিগন্ত

বিচার না হওয়া পর্যন্ত ফ্যাসিস্ট আওয়ামী লীগকে এদেশে আর রাজনীতি করতে দেয়া হবে না বলে মন্তব্য করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রিয় শূরা সদস্য চট্রগ্রাম মহানগরী আমির সাবেক এমপি শাহজান চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ গত ১৭ বছরে রাষ্ট্রের সব প্রতিষ্ঠান ধ্বংস করে স্বাধীনতা সার্বভৌমত্বকে দুর্বল করে দিয়েছিল। এ আওয়ামী লীগকে দেশের মানুষ আর রাজনীতিতে আসতে দেবে না। মানুষ চায় তাদের আগে বিচার তারপর রাজনীতি।

শুক্রবার (১৮ অক্টোবর) রাতে আমান বাজার আইএস কনভেনশন হলে বাংলাদেশ জামায়াতে ইসলামী হাটহাজারী উপজেলা চিকনদন্ডি ইউনিয়ন আয়োজিত এক সিরাতুন্নবী সা: মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইউনিয়ন সভাপতি অ্যাডভোকেট বরকত উল্লা কাইছারের সভাপতিত্বে মাহফিলে বিকেল ৩টা থেকে আলোচনা পেশ করেন মাওলামা মামুনুর রশিদ নূরী, মাওলানা এ বি এম মুনিরুজ্জামান ও মাওলানা শরীয়তুল্লাহ জিহাদী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামায়াতের চট্টগ্রাম উত্তর জেলা আমির অধ্যাপক নুরুল আমিন চৌধুরী, জেলা শূরা ও কর্ম পরিষদ সদস্য অধ্যাপক ড. আবদুল হামিদ চৌধুরী, উপজেলা আমির ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, মহানগর বাকলিয়া থানার আমির আব্দুল জব্বার, বায়েজিদ থানা ১ নম্বর পাড়তলী ওয়ার্ড আমির মাওলানা হাফেজ আবুল মনসুর।

উপজেলাা শূরা ও কর্মপরিষদ সদস্য এমরান হোসেন ও এস এম রাশেদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা সেক্রেটারি অধ্যাপক শোয়াইব চৌধুর, শিবিরের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বায়তুলমাল সম্পাদক মোহাম্মদ আলী, হাটহাজারী পৌরসভা আমির মিজানুর রহমান ও উত্তর মাদর্শা ইউনিয়ন জামায়াতের সভাপতি মো: ইসহাক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শাহজাহান চৌধুরী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থেকে শুধু নিজেদের আখের গুছিয়েছে, তারা জনগণের কল্যাণ করে নাই। শেখ হাসিনা ও আওযামী লীগ বলেছিল তারা বাংলাদেশ তাদের দেশ কিন্তু তারা জনগণকে ধোকা দিয়ে দেশটাকে ভারতের তাবেদার রাষ্ট্র বানিয়েছিল। তাদের নির্যাতন সহ্য করে ১৮ বছর জামায়াত দেশে টিকেছিল, কেউ দেশ ছেড়ে পালায় নাই। কিন্তু ক্ষমতা হারিয়ে আধাঘণ্টাও দেশে থাকতে পারে নাই। হাসিনা দিল্লীতে পালিয়েছে। এতে প্রমাণ হয় তারা দেশের সন্তান নয়।

উত্তর জেলা আমির অধ্যাপক নুরুল আমিন চৌধুরী বলেন, দেশে মার্শাল ল’ এসেছে আওয়ামী লীগের কারণে। এদের কারণে ১৯৭৪ সালে দেশে দুর্ভিক্ষে ১০ লাখ লোকের না খেয়ে মৃত্যু হয়েছিল। শেখ মুজিব ১৯৭৫ সালে মাত্র ১৩ মিনিটে দেশে বাকশাল কায়েম করেছিল। রক্ষিবাহিনী দিয়ে হাজার হাজার বিরোধী নেতাকর্মীকে হত্যা করেছিল। এ হলো আওয়ামী লীগের ইতিহাস।


আরো সংবাদ



premium cement