১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

হাটহাজারীতে বাসচাপায় শিশু নিহত

হাটহাজারীতে বাসচাপায় শিশু নিহত - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের হাটহাজারীতে বাসচাপায় মোহাম্মদ আজওয়াদ মাহিন (১২) নামের এক মাদরাসার শিক্ষার্থী নিহত হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের মির্জাপুর ইউনিয়নের চারিয়া মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আজওয়াদ হাটহাজারী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মধু মাহবুবের বাড়ির কাঠমিস্ত্রি আলমগীরের ছেলে। সে চারিয়া মাদরাসার দ্বিতীয় জামাতের ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে মাদরাসায় যেতে সড়ক পার হওয়ার জন্য অপেক্ষা করছিল আজওয়াদ। সে সময় চট্টগ্রাম নগরগামী বেপরোয়া গতির একটি বাস (ঢাকা মেট্রো ব-১৫ ৭৬২৬) তাকে ধাক্কা দিলে পড়ে গুরুতর আহত হয় সে। এ সময় স্থানীয়রা উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে নাজিরহাট হাইওয়ে থানার ইনচার্জ মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, দুর্ঘটনার পর এলাকাবাসী সড়ক অবরোধ করে। পরে পুলিশ গিয়ে তাদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে। উল্লেখ্য, গত তিন দিনে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের মির্জাপুর ইউনিয়ন এলাকায় জাওয়াদসহ তিনজনের সড়ক দুর্ঘটনায় নিহত হলো। অপর দুজন হলেন মো: জুয়েল (২৯) অপরজন ইমন হোসেন (১৭)।


আরো সংবাদ



premium cement
সর্বজনীন পেনশন কর্মসূচি কি ব্যর্থ প্রকল্পে পরিণত হচ্ছে? আইনজীবীকে বিচারপতির হুমকি, বেঞ্চ ভেঙে দিলেন প্রধান বিচারপতি ‘দুঃসময়ে উম্মতে মোহাম্মদীকে সঠিক পথের দিশা দিয়েছিলেন বড়পীর’ এইচএসসি পাস করলেন ৪৩ বছর বয়সের স্বামী ও ৩৩ বছরের স্ত্রী বাংলাদেশের সংস্কার কার্যক্রমে সহায়তায় প্রস্তুত ইইউ কুষ্টিয়ায় অপহৃত শিশুকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিলো বিজিবি তারেক রহমানের সব মিথ্যা মামলা প্রত্যাহার চায় ইউট্যাব নবীনগরে ২১ লাখ টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ ‘ফরিদপুরে মেডিক্যালে চিকিৎসা সেবার মান আরো উন্নত করা উচিত’ মার্কিন ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আমন্ত্রণ প্রধান উপদেষ্টার ইসরাইলের চূড়ান্ত যুদ্ধ ও বিলোপ শঙ্কা

সকল