১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

‘নিউজের ট্রিটমেন্ট নিয়ে কোনো চাপ দেবে না সরকার’

কক্সবাজার প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় সুচিস্মিতা তিথি - ছবি : নয়া দিগন্ত

নিউজের ট্রিটমেন্ট নিয়ে কোনো চাপ দেবে না সরকার বলে মন্তব্য করেছেন প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব সুচিস্মিতা তিথি। তিনি বলেন, অন্তর্বর্তীকালীন সরকারের বিরুদ্ধে মন খুলে যৌক্তিক সমালোচনা করা যাবে। আজ শনিবার কক্সবাজার প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সুচিস্মিতা তিথি বলেন, সরকার গণমাধ্যমকে কোনোভাবেই প্রভাবিত করার চেষ্টা করবে না। প্রধান উপদেষ্টা ড. মুহম্মদ ইউনুস নিজেই তার সরকারের সমালোচনা করার পরামর্শ দিয়েছেন।

তিনি বলেন, সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। ভোক্তা অধিকারকে কাজে লাগানো হচ্ছে। তবে সরকার মার মার কাট কাটে বিশ্বাসী নয়। নিয়মতান্ত্রিক পদ্ধতিতে বাজার নিয়ন্ত্রণে নিয়ে আসার প্রচেষ্টা চলছে।

তিনি বিকেলে কক্সবাজার প্রেসক্লাবে পৌঁছালে সভাপতি মাহবুবর রহমান ও সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন বাহারী তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী প্রেস সচিবের ভগ্নিপতি ডা. বিশ্বজিৎ রায় (রাজিব), কক্সবাজার প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ইকরাম চৌধুরী টিপু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আনছার হোসেন, সিনিয়র সাংবাদিক কামাল হোসেন আযাদ, অ্যাডভোকেট মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী প্রমুখ।


আরো সংবাদ



premium cement

সকল