১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

‘রাজনৈতিক অধিকার নিয়ে শান্তিপূর্ণ দেশ চায় জামায়াত’

‘রাজনৈতিক অধিকার নিয়ে শান্তিপূর্ণ দেশ চায় জামায়াত’ - ছবি : নয়া দিগন্ত

রাজনৈতিক অধিকার নিয়ে শান্তিপূর্ণ দেশ চায় জামায়াত উল্লেখ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য এবং কুমিল্লা মহানগরী আমির কাজী দ্বীন মোহাম্মদ বলেছেন, দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড চাই না। জনগণের রাজনৈতিক অধিকার ফিরিয়ে দিতে চাই। শনিবার চাঁদপুরে জেলা জামায়াতে ইসলামী আয়োজিত রুকন সম্মেলনে তিনি এসব কথা বলেন।

কাজী দ্বীন মোহাম্মদ বলেন, বিগত সরকারের ইতিহাস মানুষকে পিটিয়ে হত্যা করা ও রাজনৈতিক অধিকার হরণ করা। মানুষকে অধিকার থেকে বঞ্চিত করে তারা সরকার গঠন করেন। আমরা এখন জনগণের অধিকার ফিরিয়ে দিতে চাই।

তিনি বলেন, দেশে এখন একটি কুচক্রী মহল দুর্গাপূজাকে কেন্দ্র করে মণ্ডপে অরাজকতা ঘটাচ্ছে। সনাতন ধর্মাবলম্বীরা যাতে সুন্দরভাবে তাদের পূজা শেষ করতে পারেন, তার জন্য আমরা সহযোগিতা করব।

তিনি আরো বলেন, বিগত দিনে জামায়াতে ইসলামীর ওপর অত্যাচার নির্যাতন হামলা মামলা দিয়ে হয়রানি করা হয়, জামায়াতের শীর্ষ নেতাদের অন্যায়ভাবে হত্যা করা হয়। এর বিচার দাবি করছি। শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা অঞ্চল টিম সদস্য লিয়াকত আলী ভুইয়া। অনুষ্ঠান উদ্বোধন করেন অধ্যক্ষ মাওলানা আব্দুর রহিম পাটওয়ারী।

সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা নায়েবে আমির মাওলানা বিল্লাল হোসাইন মিয়াজী, জেলা জামায়াতের সেক্রেটারি অ্যাডভোকেট মাসুদুল ইসলাম বুলবুল, জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি অধ্যাপক আবুল হোসাইন, চাঁদপুর দিগন্তের প্রকাশক ও সম্পাদক অ্যাডভোকেট মো: শাহজাহান মিয়া প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
শিগগিরই ডিমের দাম কমবে : মৎস্য উপদেষ্টা দুর্গাপূজাকে কেন্দ্র করে দেশে সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা চলছে : মাসুদ সাঈদী ‘নিউজের ট্রিটমেন্ট নিয়ে কোনো চাপ দেবে না সরকার’ ভারতের রানের পাহাড়, বিধ্বস্ত বাংলাদেশ বিচার বিভাগের কাজের মধ্য দিয়েই জনগণ বুঝবে আমাদের পদক্ষেপ : প্রধান বিচারপতি পূজামণ্ডপ পরিদর্শনে উপদেষ্টা ফারুক-ই-আজম চাকরিতে প্রবেশের বয়স: পুরুষের ৩৫, নারীর ৩৭ বছর করার সুপারিশ চন্দনাইশে জানাজা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১ মিরসরাইয়ে বাসচাপায় ব্যবসায়ী নিহত, আহত ৩ যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন ২০২৪ কুলাউড়ায় নিখোঁজের ২ দিন পর ডুবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

সকল