১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

আখাউড়ায় দুই ভারতীয় নাগরিক আটক

- ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দুই ভারতীয় নাগরিক আটক হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বাউতলা এলাকা থেকে বিজিবি তাদের আটক করে।

আটককৃতরা হলেন- ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলার জয়পুর এলাকার মান্নান মিয়ার ছেলে মুন্না মিয়া (২৪) ও একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে সোহাগ মিয়া (২১)। তাদের আখাউড়া থানায় সোপর্দ করা হবে বলে জানা গেছে।

বিজিবি ৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এ এম জাবের বিন জব্বার জানান, আটকরা অবৈধ পথে বাংলাদেশে আসেন। ব্যক্তিগত কাজে তারা বাংলাদেশে আসেন বলে বিজিবিকে জানিয়েছে।


আরো সংবাদ



premium cement
আসিফসহ যারা শহীদ হয়েছেন তাদের অবদান ভুলা যাবে না : উপদেষ্টা সিলেটে ছাত্রলীগ নেতা সৈকত গ্রেফতার চেষ্টা’র উদ্যোগে ফেনীতে বন্যাপরবর্তী গৃহস্থালী সামগ্রী বিতরণ অপরাধ করে শাস্তি এড়ানোর সুযোগ নেই : আইজিপি ছাত্র-জনতার আন্দোলনের মাস্টারমাইন্ড তারেক রহমান : শামসুজ্জামান দুদু মঠবাড়িয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৪ ফরিদপুরে মদ পান করে ২ কলেজছাত্রীর মৃত্যু ৫০ বছরের মধ্যে সাহারা মরুভূমিতে প্রথম বন্যার বিরল দৃশ্য কুয়াকাটায় মাছের ঘেরে বিষ প্রয়োগে ১০ লাখ টাকার ক্ষতি বাংলাদেশ থেকে গার্মেন্টসের ক্রয়াদেশ সরে যাচ্ছে ভারতসহ বিভিন্ন দেশে গাজায় প্রতিরোধ গড়ছে, পাশাপাশি ইসরাইলেও রকেট ছুড়ছে প্রতিরোধ যোদ্ধাদের নানা দল

সকল