১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

চট্টগ্রাম মহানগর পূজা পরিষদের সভাপতি-সম্পাদককে অব্যাহতি

চট্টগ্রাম মহানগর পূজা পরিষদের সভাপতি-সম্পাদককে অব্যাহতি - ছবি : সংগৃহীত

চট্টগ্রাম নগরের জেএমসেন হল পূজামণ্ডপের ঘটনায় পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম মহানগরের সভাপতি লায়ন আশীষ ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক হিল্লোল সেনকে অব্যাহতি দেয়া হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দফতর সম্পাদক শচীন্দ্র নাখ বাড়ৈর সই করা এক বিবৃতিতে এ ঘোষণা দেয়া হয়। একই ঘটনায় চট্টগ্রাম মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক সজল দত্তকে পরিষদ থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে।

বিবৃতিতে বলা হয়, পূজা উদযাপন পরিষদ গত ১০ অক্টোবর আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানের অনাকাঙ্ক্ষিত ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে। এই অবাঞ্ছিত ঘটনায় হিন্দু সম্প্রদায়ের মানুষ অত্যন্ত ব্যথিত হয়েছেন। পূজা উদযাপন পরিষদ এ ঘটনা বিচার বিভাগীয় তদন্ত ও জড়িত ব্যক্তিদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শান্তির দাবি করছে।

বিবৃতিতে আরো বলা হয়, একইসাথে শারদীয় দুর্গাপূজা যতে সুষ্ঠুভাবে পরিচালিত হয় সেজন্য সরকার ব্যবস্থা গ্রহণ করেছে। স্বাভাবিকভাবে এই ধরনের ঘটনা সুন্দর প্রচেষ্টাকে ব্যর্থ করে দিতে পরে।

এতে বলা হয়, এ ব্যাপারে সরকার, সেনাবাহিনী, আইনশৃঙ্খলা বাহিনী, রাজনৈতিক দল ও ছাত্র-সমাজকে এক হয়ে কাজ করতে হবে এবং দুর্বৃত্তদের প্রতিহত করতে হবে, যার কোনো বিকল্প নেই।


আরো সংবাদ



premium cement
বগি লাইনচ্যুত হয়ে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ আজহারীকে মালয়েশিয়া বিমানবন্দরে ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ, অতঃপর মুক্ত আকাশে মেঘ দেখলেই উৎকণ্ঠায় থাকেন ভবদহপাড়ের বাসিন্দারা বাবুগঞ্জে সওজের জমি দখল করে দোকানঘর নির্মাণ গলাচিপায় ১৫টি শিক্ষা প্রতিষ্ঠান চলছে ভারপ্রাপ্ত প্রধানদের অধীনে কমলগঞ্জে ও শাহাবাজপুরে জনপ্রিয় পাহাড়ি সবজি ‘বাঁশ কোড়ল’ গৌরীপুরে সরকারি জমিতে আ’লীগ কার্যালয়সহ ১৫৭টি স্থাপনা ফুলবাড়ীতে আগাম জাতের ধান কাটা-মাড়াইয়ের ধুম বানিয়াচং ও আত্রাইয়ে বজ্রপাতে দ্ইু মৎস্যজীবীর মৃত্যু সোনারগাঁওয়ে বিএনপি নেতার পূজামণ্ডপ পরিদর্শন সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ দাফনে অর্থ সহায়তা

সকল