০৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬
`

বুড়িচংয়ে সীমান্তে অনুপ্রবেশকালে ভারতীয় নাগরিক আটক

বুড়িচংয়ে সীমান্তে অনুপ্রবেশকালে ভারতীয় নাগরিক আটক - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার বুড়িচং সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশকালে একজন ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (৮ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সীমান্তবর্তী হায়দ্রাবাদ নামক এলাকা থেকে ভারতীয় নাগরিক আরিফুল ইসলামকে (২১) আটক করা হয়।

আটক ব্যক্তি ভারতের ত্রিপুরার কলমচুড়া থানার কলসিমমুড়ার নগর গ্রামের মরহুম মোসলেম মিয়ার ছেলে।

৬০ বিজিবি সুলতানপুরের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এ এম জাবের বিন জব্বার রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শংকুচাইল ক্যাম্প কমান্ডার হাবিলদার বোরহান উদ্দিন জানান, সন্ধ্যা ৭টার দিকে সুলতানপুর ব্যাটালিয়নের অধীন শংকুচাইল বিওপির টহলদলের সদস্যরা বুড়িচং উপজেলার সীমান্তবর্তী হায়দ্রাবাদ এলাকায় অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে ভারতীয় এক যুবককে আটক করেন। পরে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তিনি কাজের উদ্দেশে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছেন। অনুপ্রবেশের দায়ে তার বিরুদ্ধে বুড়িচং থানায় মামলা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক ও ভূরাজনীতি সিলেটে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু শহীদদের স্মৃতি রক্ষায় করণীয় ভোমরা স্থলবন্দর ৬ দিনের ছুটিতে বন্ধ থাকবে বন্যার্তদের জন্য ২ লাখ টাকা অনুদান দিলেন খালেদা জিয়া নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে গণঅভ্যুত্থান পরবর্তী রাষ্ট্রভাবনা রুট-ব্রুকের জোড়া সেঞ্চুরিতে পাকিস্তানকে পাল্টা জবাব ইংল্যান্ডের যুক্তরাষ্ট্র বাংলাদেশের সাথে সম্পৃক্ততা অব্যাহত রাখতে আগ্রহী : ম্যাথু মিলার সাবের হোসেন ও মান্নানের মুক্তির প্রতিবাদে ছাত্র অধিকার পরিষদের মশাল মিছিল সীমান্তে হত্যার পুনরাবৃত্তি বন্ধে ভারতের প্রতি আহ্বান বাংলাদেশের

সকল