০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

ফ্যাসিবাদের দোসরদের ব্যাপারে সতর্ক থাকার আহ্বান বিএনপির

ফ্যাসিবাদের দোসরদের ব্যাপারে সতর্ক থাকার আহ্বান বিএনপির - ছবি : নয়া দিগন্ত

ফ্যাসিবাদের দোসররা এখনো প্রশাসনে বসে আছে উল্লেখ করে তাদের ব্যাপারে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির নেতারা। আজ সোমবার জেলার আশুগঞ্জ সরকারি হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয় মাঠে সাংগঠনিক সভায় নেতারা এসব কথা বলেন।

তারা বলেন, একটি অনিবার্য প্রেক্ষাপটে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মাধ্যমে আওয়ামী ফ্যাসিবাদী শক্তির পতন হয়েছে। আমরা অন্তর্বর্তীকালীন সরকারকে সর্বাত্মকভাবে সহযোগিতা করতে চাই। কিন্তু জনগণের বৈপ্লবিক বিজয়কে নস্যাৎ করতে প্রশাসনের বিভিন্ন স্তরে স্বৈরশাসকের ইঁদুররা বসে রয়েছে। আমাদের ব্রাহ্মণবাড়িয়াতেও আছে। তাই চোখ কান খোলা রাখার আহ্বান জানান বিএনপির নেতারা।

আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহজাহান সিরাজীর সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আব্দুল মান্নান।

বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি সদস্য সচিব সিরাজুল ইসলাম, আহ্বায়ক কমিটির সদস্য নূরে আলম সিদ্দিকী, মো: শাহীন ও সালাহ উদ্দিন।

এ সভায় বক্তৃতা করেন যুবদল কুমিল্লা অঞ্চলের সহ-সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, ছাত্রদল নেতা সমীর চক্রবর্তী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবীবুর রহমান, সাংগঠনিক সম্পাদক কামাল আহমেদসহ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহ-নেত্রকোনায় বন্যা পরিস্থিতির অবনতি ইসরাইলের ওপর হামলার জন্য ইরানের এক কমান্ডারকে পুরষ্কৃত করলেন খামেনেই একযোগে পুলিশের ঊর্ধ্বতন ৩০ কর্মকর্তা বদলি জয়দেবপুর-ঈশ্বরদী ডাবল লাইন রেলের নকশা জানুয়ারিতে চট্টগ্রামে সাবেক এমপি মোস্তাফিজুরসহ ৬৭ জনের নামে মামলা জ্বালানি সচিব নূরুল আলমকে ওএসডি করে নতুন সচিব নিয়োগ চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের খেলার ব্যাপারে আশাবাদী পাকিস্তান ২৪ অক্টোবর ওলামা মাশায়েখ ও সুধী সম্মেলন করবে সম্মিলিত খতমে নবুওয়ত পরিষদ ঘরের মাঠে সাকিবের অবসরের ভাল সুযোগ আছে : ফারুক গ্লোবাল লিগে বরিশালের অনীহা, খেলতে যাচ্ছে রংপুর সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান ও তার স্ত্রী রুকমীলার দেশত্যাগে নিষেধাজ্ঞা

সকল