০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

কক্সবাজার সমুদ্রে নিখোঁজের ৪ ঘণ্টা পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

কক্সবাজার সমুদ্রে নিখোঁজের ৪ ঘণ্টা পর স্কুলছাত্রের লাশ উদ্ধার - নয়া দিগন্ত

কক্সবাজার সমুদ্র সৈকতের শৈবাল পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ হওয়ার স্কুলছাত্রের লাশ চার ঘণ্টা পরে উদ্ধার করা হয়েছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সমিতিপাড়া-সংলগ্ন সমুদ্র সৈকত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্কুলছাত্র আজমাইনুল হক শহরের রুমালিয়ার ছড়া এলাকার কমরুল হকের ছেলে এবং কক্সবাজার টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

বিষয়টি নিশ্চিত করে সৈকতে দায়িত্বরত সি সেইফ লাইফগার্ডের ইনচার্জ মোহাম্মদ ওসমান জানান, সকাল সাড়ে ৮টার দিকে শৈবাল পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ হয় আজমাইন। এর আগে, কয়েকজন বন্ধু মিলে স্কুল পালিয়ে সমুদ্র সৈকতে এসে ফুটবল খেলে। পরে সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ হয় দু’জন। তার মধ্যে একজনকে উদ্ধার করে বন্ধু এবং জেলেরা।

মোহাম্মদ ওসমান আরো জানান, নিখোঁজ ছাত্রকে উদ্ধারের জন্য খোঁজাখুঁজির পর সমিতিপাড়া সৈকত থেকে তার লাশ উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
সুনামগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যানসহ গ্রেফতার ১৫ শিক্ষাব্যবস্থার সার্বিক উন্নয়নের বিআইআইটির রূপরেখা উপস্থাপন ছাত্র-আন্দোলনে নিহতের পরিবারের দেড় লক্ষাধিক টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র কত টাকা পুরস্কার পান নোবেলজয়ীরা? স্কুল-কলেজ বন্ধ টানা ১১ দিন, অফিস ৩ দিন সিলেটে সক্রিয় সিন্ডিকেট চক্র : কাঁচা মরিচ ৫০০ টাকা, সবজির সেঞ্চুরি চিকিৎসায় নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী কুলাউড়ায় ছাত্রলীগের সভাপতিসহ ৪ জন আটক ইসরাইলকে আর অস্ত্র দিবে না ফ্রান্স, গাজা আগ্রাসনের সমাধান চান ম্যাক্রোঁ বাফুফে নির্বাচনের তফসিল ঘোষণা চাকরি স্থায়ীকরণের দাবিতে এশিয়ান পেইন্টসে কর্মবিরতি

সকল