০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

কক্সবাজার সমুদ্রে নিখোঁজের ৪ ঘণ্টা পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

কক্সবাজার সমুদ্রে নিখোঁজের ৪ ঘণ্টা পর স্কুলছাত্রের লাশ উদ্ধার - নয়া দিগন্ত

কক্সবাজার সমুদ্র সৈকতের শৈবাল পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ হওয়ার স্কুলছাত্রের লাশ চার ঘণ্টা পরে উদ্ধার করা হয়েছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সমিতিপাড়া-সংলগ্ন সমুদ্র সৈকত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্কুলছাত্র আজমাইনুল হক শহরের রুমালিয়ার ছড়া এলাকার কমরুল হকের ছেলে এবং কক্সবাজার টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

বিষয়টি নিশ্চিত করে সৈকতে দায়িত্বরত সি সেইফ লাইফগার্ডের ইনচার্জ মোহাম্মদ ওসমান জানান, সকাল সাড়ে ৮টার দিকে শৈবাল পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ হয় আজমাইন। এর আগে, কয়েকজন বন্ধু মিলে স্কুল পালিয়ে সমুদ্র সৈকতে এসে ফুটবল খেলে। পরে সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ হয় দু’জন। তার মধ্যে একজনকে উদ্ধার করে বন্ধু এবং জেলেরা।

মোহাম্মদ ওসমান আরো জানান, নিখোঁজ ছাত্রকে উদ্ধারের জন্য খোঁজাখুঁজির পর সমিতিপাড়া সৈকত থেকে তার লাশ উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠা না হলে আওয়ামী লীগের মতোই শ্রমিকদের শোষণ করবে : মাসুদ নির্বাচনে ট্রাম্পকে সমর্থন নেতানিয়াহুর ‘গণমাধ্যম যোগাযোগে ইসলামী মডেল’ গ্রন্থের মোড়ক উন্মোচন সেই নির্বাহী ম্যাজিস্ট্রেট সাময়িক বরখাস্ত প্রবীণদের পরিচর্যা বিষয়ে রিক ও এফআরইবির আলোচনা সভা উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান : অস্ত্র ও গুলিসহ আরসা সদস্য আটক বিচার বিভাগ সংস্কার কমিশনের পরবর্তী বৈঠক মঙ্গলবার প্রধান শিক্ষককে অপসারণের দাবিতে শিক্ষার্থীদের ৪ ঘণ্টা অবরোধ রয়েল ইউনিভার্সিটিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত সাবেক মন্ত্রী সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে ইসরাইলের প্রতি যুক্তরাষ্ট্রের সমর্থন পররাষ্ট্রনীতি অনুযায়ী : কমলা হ্যারিস

সকল