২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ১

রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ১ - নয়া দিগন্ত

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও গুলিসহ এক রোহিঙ্গা ‘সন্ত্রাসীকে’ গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)

শনিবার মধ্যরাতে উখিয়া উপজেলার কুতুপালং ট্রানজিট ক্যাম্প-সংলগ্ন এলাকায় এ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোহাম্মদ হুসেন (২৫) টেকনাফ উপজেলার ২৬ নম্বর নয়াপাড়া মোচনী রোহিঙ্গা ক্যাম্পের সুলতান আহমদের ছেলে।

৮ এপিবিএন অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) মো: আমির জাফর জানান, শনিবার মধ্যরাতে উখিয়ার কুতুপালং ট্রানজিট ক্যাম্পের কাঁটাতারের বেড়া-সংলগ্ন এলাকায় সন্দেহজনক দুই ব্যক্তিকে ঘুরাঘুরি করতে দেখে স্থানীয়রা শোর-চিকিৎকার শুরু করে। এ সময় স্থানীয়রা জড়ো হয়ে এগিয়ে গেলে তারা পর পর দুটি ফাঁকা গুলি ছুড়ে। পরে খবর পেয়ে এপিবিএন-এর একটি টিম ঘটনাস্থলে পৌঁছায়। এপিবিএনের উপস্থিতি টের পেয়ে লোক দু’জন পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এ সময় ধাওয়া দিয়ে একজনকে আটক করতে সক্ষম হলেও অপর ব্যক্তি পালিয়ে যায়। আটক ব্যক্তিকে তল্লাশি করে দেশীয় তৈরি একটি বন্দুক ও দু’টি গুলি পাওয়া যায়।

এপিবিএনের এই কর্মকর্তা আরো বলেন, গ্রেফতার ব্যক্তি একজন চিহ্নিত অপরাধী। তার বিরুদ্ধে হত্যা ও অস্ত্রসহ নানা অভিযোগে একাধিক মামলা রয়েছে।

সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে জানান আমির জাফর আলম।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশকে ক্লিন এয়ার প্রকল্পে ৩০০ মিলিয়ন ডলার ঋণ দেবে বিশ্বব্যাংক : উপদেষ্টা ঠাকুরগাঁওয়ের হত্যা মামলায় কারাগারে সাবেক এমপি সুজন সাগর-রুনি হত্যা মামলায় লড়বেন শিশির মনির বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে সিরিজের সূচি প্রকাশ তৃতীয় দিনেও মাঠে নামা হলো না বাংলাদেশের আরেক হত্যা মামলায় গ্রেফতার সালমান-আনিসুল ব্যাংকসহ ৩ খাত সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক ও আইএফসি সপ্তাহের ব্যবধানে সিলেট ও সুনামগঞ্জে আবারো বজ্রপাতে ৭ জনের মৃত্যু অনুপস্থিত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে : ডিএমপি কমিশনার এস আলম গ্রুপের সকল সম্পদের তালিকা দাখিলের নির্দেশ বিরল সীমান্তে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় আটক ৫

সকল