২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আমি ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে নির্বাচন করতে চাই : রুমিন ফারহানা

আমি ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে নির্বাচন করতে চাই : রুমিন ফারহানা - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসন থেকে নির্বাচন প্রসঙ্গে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, অনেকে বলে আপনি তো ঢাকা থেকে নির্বাচন করতে পারেন। আপনি গ্রামে সরাইল-আশুগঞ্জ থেকে কেন নির্বাচন করতে চান। আমি বলি, নাড়ির টানে এখানে আসি।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভায় শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার রুমিন ফারহানা এসব কথা বলেন।

তিনি বলেন, আমি আপনাদের সন্তান। আমি এখান থেকে নির্বাচন করতে চাই। আল্লাহ যদি আমাকে এই আসন থেকে সংসদ সদস্য করে তাহলে আমাদের ছেলেমেয়েদের আর ঢাকায় যেতে হবে না। এখানেই তাদের চাকরির ব্যবস্থা করে দেব। এখানকার শিক্ষার উন্নয়ন করব। বাচ্চাদের পড়াশোনার মান, স্কুল-কলেজের পড়াশোনার মান উন্নত করব।

তিনি আরো বলেন, দেশের মালিক আপনারা জনগণ, আপনারা যাকে ভোট দেবেন, তারাই দেশ চালাবে। আপনাদের ভোট ছাড়া যারা দেশ চালাবে, তারা অবৈধ।

ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, শেখ হাসিনা শেষমেশ দেশ থেকে পলাইতে বাধ্য হয়েছেন। আমাদের লড়াই কিন্তু শেষ হয় নাই। এখন সুষ্ঠু ভোটের লড়াই চলছে। আমরা এখনো নির্বাচনের তারিখ নিতে পারি নাই। অন্তর্বর্তীকালীন সরকার ছাত্র-জনতার সরকার। সেই সরকারকে আমরা সহযোগিতা করব কিন্তু যত দ্রুত সম্ভব, একটা সুষ্ঠু ভোট দিতে হবে।

শাহবাজপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ফজল হক -এর সভাপতিত্বে আয়োজিত ওই মতবিনিময় সভায় প্রধান বক্তা ছিলেন শাহবাজপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মুন্সী আমান এবং বিশেষ অতিথি ছিলেন শাহবাজপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড -এর সাবেক মেম্বার এলেক মিয়া।


আরো সংবাদ



premium cement