২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ অস্ত্রসহ যুবলীগ নেতা গ্রেফতার

চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ অস্ত্রসহ যুবলীগ নেতা গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার চৌদ্দগ্রামে যৌথ বাহিনী অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ জালাল উদ্দিন প্রকাশ সজিব (৪২) নামে এক যুবককে গ্রেফতার করেছে। তিনি উপজেলার কনকাপৈত ইউনিয়নের হিংগুলা গ্রামের মুন্সি বাড়ির আবদুল হাইয়ের ছেলে।

শুক্রবার সন্ধ্যায় তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ টি এম আক্তার-উজ-জামান। গ্রেফতার সজিব যুবলীগের রাজনীতির সাথে জড়িত এবং সাবেক ইউপি সদস্য।

চৌদ্দগ্রাম সেনাবাহিনীর ক্যাম্প সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে সেনাবাহিনীর চৌদ্দগ্রাম ক্যাম্প কমান্ডারের নেতৃত্বে যৌথবাহিনীর একটি টিম জালাল উদ্দিন প্রকাশ সজিবের বাড়িতে অভিযান চালায়। এ সময় যৌথবাহিনী তাকে আটক করলে স্বীকারোক্তি মোতাবেক সজিবের গোয়াল ঘর থেকে একটি দেশীয় তৈরি পাইপগান, দু’টি দেশীয় এক নলা বন্দুক, শর্টগানের কার্তুজ দু’টি, রাবার কার্তুজ একটি, একটি বড় কাটার, পাঁচটি দেশীয় দা, দামা, ছুরি, একটি পিস্তলের ম্যাগাজিন, এয়ারগানের ১৩৬টি কার্তুজ, ৩০টি ফয়েল পেপার ও ৭৫০ গ্রাম বিভিন্ন বিস্ফোরক দ্রব্য উদ্ধার করে। পরে তাকে অস্ত্রসহ চৌদ্দগ্রাম থানায় সোর্পদ করা হয়েছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ টি এম আক্তার-উজ-জামান বলেন, বিপুল পরিমাণ অস্ত্রসহ যৌথবাহিনী জালাল উদ্দিন প্রকাশ সজিব নামের এক যুবককে গ্রেফতার করে থানায় সোর্পদ করেছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement