২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

৩ দিনের জন্য বন্ধ সাজেক

সাজেক ভ্যালি - সংগৃহীত

পাহাড়ের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার পর্যটন কেন্দ্র সাজেক ভ্যালি আজ মঙ্গলবার থেকে আগামী তিন দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা শেষে এ ঘোষণা দেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান।

জেলা প্রশাসক বলেন, ‘খাগড়াছড়ি ও রাঙ্গামাটির অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতে রাঙ্গামাটির সাজেকে আটকা পড়া পর্যটকদের নিরাপদে ফিরিয়ে আনতে আমাদের অনেক বেগ পেতে হয়েছে। তাই সার্বিক পরিস্থিতি বিবেচনায় কমিটির সর্বসম্মতিক্রমে সাজেক পর্যটন কেন্দ্র তিন দিন বন্ধ রাখার সিদ্ধান্ত গৃহিত হয়েছে। আজ থেকে আগামী তিন দিন পর্যটকদের সাজেকে না যাওয়ার জন্য নিরুৎসাহিত করা হচ্ছে।’

জেলা প্রশাসক মোহাম্মদ মোশাররফ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা পুলিশ সুপার ড. মো: ফরহাদ হোসেনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
নাইক্ষ‍্যংছড়ি সীমান্ত এলাকায় মিয়ানমার অভ‍্যন্তর থেকে মাইন বিস্ফোরণের বিকট শব্দ অং সান সু চিকে ভ্যাটিকানে আশ্রয়ের প্রস্তাব পোপের ট্রুথ অ্যান্ড রিকনসিলিয়েশনের কথা বলছি হালুয়াঘাটে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার গবেষণা প্রকল্পে রাবির সাথে হেইফার ইন্টারন্যাশনাল বাংলাদেশের চুক্তি কারিগরি শিক্ষা-সংস্কার অপরিহার্য ছাত্ররাজনীতির সংস্কার প্রয়োজন : ছাত্রদল সভাপতি রাকিব গাজীপুরে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা দুর্নীতি নির্মূল হলে বৈষম্য দূর হবে : মুনীর চৌধুরী বাংলাদেশের যেসব সরকারপ্রধান আমেরিকার প্রেসিডেন্টদের সাথে বৈঠক করেছেন নোয়াখালীতে ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা

সকল