২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

অতি ভারী বৃষ্টির আভাস, পাহাড়ি এলাকায় ভূমিধসের আশঙ্কা

- ছবি - ইন্টারনেট

সক্রিয়া মৌসুমি বায়ুর প্রভাবে দেশের চার বিভাগে ভারী থেকে অতি ভারী বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদফতর। এর ফলে পাহাড়ি এলাকার কোথাও কোথাও ভূমিধসের আশঙ্কা রয়েছে।

সোমবার রাতে আবহাওয়া অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এত বলা হয়েছে, সক্রিয় মৌসুমি বায়ুর প্রভাবে খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও রংপুর বিভাগের কোথাও কোথাও ২৪ সেপ্টেম্বর সকাল ৬টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টায় ভারী (৪৪-৮৮ মিলিমিটার/২৪ ঘণ্টা) থেকে অতি ভারী (২৮৯ মিলিমিটার/২৪ ঘণ্টা) বৃষ্টিপাত হতে পারে। ভারী বৃষ্টির কারণে চট্টগ্রাম বিভাগের পাহাড়ি এলাকার কোথাও কোথাও ভূমিধসের আশঙ্কা রয়েছে।

এদিকে, গত কয়েকদিনের তীব্র গরমের পর সোমবার মধ্যরাতে রাজধানীতে মুষলধারে বৃষ্টি। বৃষ্টির সাথে থেমে থেমে বজ্রপাত হয়েছে। তাতে অনেকদিন পর জনজীবনে কিছুটা স্বস্তি ফিরেছে।


আরো সংবাদ



premium cement
৩ দিনের জন্য বন্ধ সাজেক রুহুল আমিন গাজীর খোঁজ নিতে হাসপাতালে জামায়াত আমির গায়েবি মামলার ক্ষেত্রে দায়ীদের চিহ্নিত করতে কমিশন গঠনে হাইকোর্টে রিট ফুল দিয়ে শুভেচ্ছা না জানানোর অনুরোধ ববি ভিসির জনশক্তি রফতানিতে সাব-এজেন্টদের নিবন্ধন দেবে সরকার নির্বাচন ও ক্ষমতার ভারসাম্য নিয়ে সেনাপ্রধানের বক্তব্য কিভাবে দেখছে বিএনপি-জামায়াত? বকশীগঞ্জ মাছের ঘের থেকে লাশ উদ্ধার মধ্যপ্রাচ্যে আমিরাতকে প্রধান প্রতিরক্ষা অংশীদার ঘোষণা যুক্তরাষ্ট্রের এক দশকের জয় খরা কাটিয়ে সেমিফাইনাল খেলতে চায় বাংলাদেশ নাটোরে প্লাস্টিকবিরোধী অভিযানে ২ চাল ব্যবসায়ীকে জরিমানা জেনারেল আজিজের ২ ভাইয়ের এনআইডি বাতিল

সকল