২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চকরিয়ায় ট্রাকের চাপায় যুবক নিহত

চকরিয়ায় ট্রাকের চাপায় যুবক নিহত - নয়া দিগন্ত

চকরিয়া পৌর শহরে ডাম্প ট্রাকের চাপায় মোহাম্মদ জোয়েল (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (২২ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে কোরক বিদ্যাপীঠের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত মোহাম্মদ জোয়েল আবুল খায়ের কোম্পানির এসআর হিসেবে কাজ করতেন। মোটরসাইকেল নিয়ে কাজে যাওয়ার সময় কোরক বিদ্যাপীঠ এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ডাম্প ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নিহত জোয়েল চকরিয়া পৌরসভা ৩ নম্বর ওয়ার্ড স্বপ্নপুরী এলাকার মরহুম শামসুদ্দীন পেশকারের ছেলে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুরুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতাদের সাথে ভারতের হাইকমিশনারের যা কথা হলো রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি সমাবেশ ‘সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করার বিষয়টি গুজব’ পার্বত্য এলাকায় সহিংসতায় আহতদের পাশে রাঙ্গামাটি জামায়াত আমাদের সরকারি পর্যায়ে নীরবতার দিন শেষ, ভারতকে উদ্দেশ করে রিজওয়ানা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি, প্রোভিসি ও কোষাধ্যক্ষ নিয়োগ শ্রীপুরে ঝুটের গোডাউনে আগুন ২১ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৩ কোটি ডলার ‘ফারাক্কা বাঁধের কারণে সুন্দরবনের প্রতিবেশ ব্যবস্থার ভারসাম্য নষ্ট হয়েছে’ নোয়াখালীতে দিনমজুরকে হত্যা বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনকে অপসারণ

সকল