২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

বাজারে এলো বসুন্ধরা টয়লেট্রিজের অ্যালোরা টু ইন ওয়ান হেয়ার অ্যান্ড বডি ওয়াশ

-

বসুন্ধরা টয়লেট্রিজ নিয়ে এলো বাংলাদেশের প্রথম অ্যালোরা টু ইন ওয়ান হেয়ার অ্যান্ড বডি ওয়াশ!
ভিটামিন ই ও ময়েশ্চারাইজিং এজেন্ট এবং আর্গান অয়েল ও কন্ডিশনিং এজেন্ট সমৃদ্ধ দু’টি ভিন্ন ফর্মুলায় তৈরি এই বডিওয়াশ যার অনন্য মিশ্রণ চুলকে করে তোলে ঝলমলে, মসৃণ এবং মজবুত ও ত্বককে রাখে নরম ও কোমল।
নিকটস্থ দোকান ও সুপার শপে ৫ মিলি ও ১০ মিলির দু’টি ভিন্ন ফ্লেভারে পাওয়া যাবে, যার সর্বোচ্চ খুচরা মূল্য যথাক্রমে ৩ টাকা এবং ৫ টাকা।
এ ছাড়াও শিগগিরই পাওয়া যাবে আকর্ষণীয় কনটেইনারে। প্রোডাক্ট সম্পর্কিত যেকোনো তথ্য বা পরামর্শের জন্য যোগাযোগের হটলাইন নম্বর ১৬৩৩৯। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন বাটলার গজারিয়ায় ২৫ মামলার আসামি ডাকাত সর্দার বাবলা নিহত ইনিংসের শুরুতেই ব্যাকফুটে বাংলাদেশ ইলিশের বাড়ি চাঁদপুর নয়, ভোলা : মৎস্য উপদেষ্টা গাজায় আহতের সংখ্যা লাখ ছাড়ালো সরকারের সুতায় টান অন্যকোথাও থেকে আসছে কিনা জানতে চায় জনগণ : রিজভী শাহবাগে না, সভা-সমাবেশ করতে হবে সোহরাওয়ার্দী উদ্যানে দেশকে পুনর্গঠন করতে হলে অতিদ্রুত নির্বাচন প্রয়োজন : সেলিমা রহমান দশমিনায় গাছের পাতা কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২ মিয়ানমারের যুদ্ধের কারণে বিকল্প পথে সেন্টমার্টিন যাবে পর্যটকরা জামায়াত আমিরের সাথে জাতিসঙ্ঘের আবাসিক সমন্বয়কের সাক্ষাৎ

সকল