২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

প্রাইম ব্যাংকের সাথে নিপ্পন সিগন্যাল বাংলাদেশের চুক্তি

-


প্রাইম ব্যাংক পিএলসির সাথে চুক্তি সই করেছে নিপ্পন সিগন্যাল বাংলাদেশ প্রাইভেট লিমিটেড। প্রতিষ্ঠানটির কর্মীদের জন্য ব্যাংকিং সেবা বাড়াতে সম্প্রতি গুলশানে ব্যাংকের করপোরেট অফিসে প্রতিষ্ঠান দু’টির মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি সই হয়। চুক্তি অনুযায়ী, নিপ্পন সিগন্যাল বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের সব কর্মী প্রাইম ব্যাংকের বিভিন্ন সেবায় বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন। বিশেষ করে তারা কার্ড, লোন, ডিজিটাল ব্যাংকিং সল্যুশনসহ প্রেফারেনশিয়াল ব্যাংকিং সেবা উপভোগ করতে পারবেন। এসব অফার উপভোগের মাধ্যমে কর্মীরা বাড়তি আর্থিক সেবা ও নিরবচ্ছিন্ন ব্যাংকিং অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।

প্রাইম ব্যাংক পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো: নাজিম এ চৌধুরী এবং নিপ্পন সিগন্যাল বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইয়োশিদা আকিফুমি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। এ সময় উপস্থিত ছিলেন- প্রাইম ব্যাংক পিএলসির হেড অব উইমেন ব্যাংকিং ও অ্যাফ্লুয়েন্ট সেগমেন্ট শায়লা আবেদীন, হেড অব পেরোল ব্যাংকিং অনুপ কান্তি দাশ এবং নিপ্পন সিগন্যাল বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের পরিচালক জুশি কুনিহারু, অর্থ ও প্রশাসন পরিচালক ও তৌহিদ হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ বিতাড়িত রাজাপাকসে ভোট পেয়েছেন ২.৫৭ শতাংশ ১০ জনের আর্সেনালকে হারাতে পারল না ম্যাঞ্চেস্টার সিটি স্বস্তির জয়ে মান বাঁচালো দক্ষিণ আফ্রিকা কলকাতায় ‘সেমিকন্ডাক্টর কারখানা’ প্রতিষ্ঠা করবে যুক্তরাষ্ট্র! কেজরিওয়ালকে আবার দিল্লির মুখ্যমন্ত্রী করতে হবে : অতীশি দিসানায়েক : দিনমজুরের ছেলে থেকে শ্রলীঙ্কার প্রেসিডেন্ট ট্রাম্পের মন্তব্যে আতঙ্কে দিন কাটাচ্ছেন হেশিয়ানরা বিআইআইএফের ৩ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্স শুরু কোয়াড জোটের বৈঠকে ইন্দো-প্যাসিফিক অঞ্চলে স্থিতিশীলতা বজায় রাখার আহ্বান ঐক্যবদ্ধভাবে নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয় ১২ দলীয় জোটের

সকল