১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বরিশালে বিএনপি জামায়াতের নেতাকর্মীদের ধরপাকড় অব্যাহত

- ছবি : সংগৃহীত

কোটা সংস্কার আন্দোলনের নামে সন্ত্রাসী ও নাশকতা কর্মকাণ্ডের অভিযোগে বরিশালে বিএনপি জামায়েতের নেতাকর্মীদের ধরপাকড় অব্যাহত রয়েছে। শুক্রবার বরিশাল মেট্রোপলিটন পুলিশের অভিযানে ছয়জন গ্রেফতার হয়েছেন।

এর আগে গত সাত দিনে বরিশাল মহানগর জামায়াতের আমির অধ্যক্ষ জহির উদ্দিন মোহাম্মদ বাবর ও মহানগর বিএনপির সদস্য সচিব জিয়াউদ্দিন সিকদারসহ শতাধিক বিএনপি-জামায়াত নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক।

শুক্রবারে গ্রেফতাররা হলেন, চরবাড়িয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক মিল্টন মেম্বর, ইদ্রিস আলীর ছেলে কামাল হোসেন, আরিফ, রুবেল ও সাহেব আলী।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, দেশব্যাপী নাশকতাকারীদের বিরুদ্ধে গ্রেফতার অভিযানে শুক্রবার ছয়জন গ্রেফতার হয়েছে। বাকিদের আইনের আওতায় আনতে অভিযান চলমান রয়েছে।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল