২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

ভোলা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

- ছবি : নয়া দিগন্ত

ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও তার স্ত্রী ইসরাত জাহান বিন্তীর বিদেশ গমনের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে ভোলার সিনিয়র স্পেশাল জজ আদালত।

সোমবার দুর্নীতি দমন কমিশনের (দুদক) আবেদনের পরিপ্রেক্ষিতে বিজ্ঞ আদালত তাদের দেশত্যাগে এই নিষেধাজ্ঞা জারি করেন। ভোলার আদালতের সিনিয়র স্পেশাল জজ এ কে এম মাহমুদুর রহমান এই আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, সোমবার ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও তার স্ত্রী ইসরাত জাহানের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে দুদকের পক্ষে পিপি অ্যাডভোকেট সাহাদাত হোসেন শাহিন ভোলার সিনিয়র স্পেশাল জর্জ আদালতে আবেদন করেন। আবেদন শুনানি শেষে আদালত মইনুল হোসেন বিপ্লব ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করেন সিনিয়র স্পেশাল জজ এ কে এম মাহমুদুর রহমান।

উল্লেখ্য, ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেনের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে টেন্ডারবাজি, গ্যাস কুপ খননসহ নানা অনিয়মের মাধ্যমে পাঁচ হাজার কোটি টাকা আত্মসাৎ-এর অভিযোগ দুদকের তদন্তাধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
সমালোচনার পর জেড আই খান পান্নাকে মামলা থেকে অব্যাহতির আবেদন মুন্সীগঞ্জে ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে না পেরে মহাসড়ক অবরোধ নারায়ণগঞ্জে সেনা সদস্য হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড গাজীপুরে ট্রেন চলাচল বন্ধ করে ১০ দফা আদায়ে অবস্থান কর্মসূচি ভাঙ্গায় প্রাইভেটকারের সাথে সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত নারায়ণগঞ্জে যুবদল নেতাকে হত্যা : শামীম ওসমানসহ ৫২ জনের বিরুদ্ধে মামলা গাজীপুরে যুবলীগ নেতাসহ ৫ পুলিশ সদস্যের নামে মামলা মস্কো থেকে উত্তর কোরীয় সৈন্য প্রত্যাহার, সিউলে রুশ রাষ্ট্রদূতকে তলব বাংলাদেশের লজ্জার দিনে ভালো নেই দক্ষিণ আফ্রিকাও রাজবাড়ীতে অস্ত্রসহ ব্যবসায়ী গ্রেফতার ঢাবির অধিভুক্তি বাতিল চেয়ে সড়ক অবরোধ ৭ কলেজের শিক্ষার্থীদের

সকল