২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

ভোলা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

- ছবি : নয়া দিগন্ত

ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও তার স্ত্রী ইসরাত জাহান বিন্তীর বিদেশ গমনের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে ভোলার সিনিয়র স্পেশাল জজ আদালত।

সোমবার দুর্নীতি দমন কমিশনের (দুদক) আবেদনের পরিপ্রেক্ষিতে বিজ্ঞ আদালত তাদের দেশত্যাগে এই নিষেধাজ্ঞা জারি করেন। ভোলার আদালতের সিনিয়র স্পেশাল জজ এ কে এম মাহমুদুর রহমান এই আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, সোমবার ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও তার স্ত্রী ইসরাত জাহানের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে দুদকের পক্ষে পিপি অ্যাডভোকেট সাহাদাত হোসেন শাহিন ভোলার সিনিয়র স্পেশাল জর্জ আদালতে আবেদন করেন। আবেদন শুনানি শেষে আদালত মইনুল হোসেন বিপ্লব ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করেন সিনিয়র স্পেশাল জজ এ কে এম মাহমুদুর রহমান।

উল্লেখ্য, ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেনের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে টেন্ডারবাজি, গ্যাস কুপ খননসহ নানা অনিয়মের মাধ্যমে পাঁচ হাজার কোটি টাকা আত্মসাৎ-এর অভিযোগ দুদকের তদন্তাধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
সেই আহসান কিবরিয়া অবশেষে বদলি কর্মকর্তাদের উচ্ছ্বাস নারায়ণগঞ্জে সেনাসদস্য হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড জুলাই স্মৃতি ফাউন্ডেশনের সম্পাদক সারজিস, প্রধান নির্বাহী স্নিগ্ধ ‘হেফাজত অরাজনৈতিক অবস্থান দৃঢ়তার সাথে বজায় রাখবে’ ঘূর্ণিঝড় ‘ডানা’ কবে-কোথায় আঘাত হানতে পারে? রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ ওয়াশিংটন আবুধাবি ও মস্কোতে রাষ্ট্রদূতদের চুক্তি বাতিল জনসম্পৃক্ততায় ট্রাফিক শৃঙ্খলার উন্নতি সম্ভব স্বাস্থ্য অধিদফতরের নিয়োগকে কেন্দ্র করে দ্বন্দ্বে ৩ ডাক্তার আহত বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের রাস্তা দেখেন : হাসনাত আবদুল্লাহ ববিতে হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ারের গায়েবানা জানাজা

সকল