১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

ছুটি শেষে রোববার খুলছে ববি, সোমবার থেকে প্রথম বর্ষের ক্লাস

ছুটি শেষে রোববার খুলছে ববি, সোমবার থেকে প্রথম বর্ষের ক্লাস - ছবি : সংগৃহীত

দুর্গাপূজা ও ফাতেহা-ই-ইয়াজদাহাম বড় পীর হজরত আবদুল কাদির জিলানী রহ:-এর ওফাত দিবস উপলক্ষে ৯ দিনের ছুটি শেষে রোববার পুরোদমে খুলছে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি)।

এদিকে দাফতরিক কার্যক্রম এবং ২০২৩-২৪ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরু সোমবার থেকে শুরু হবে বলে জানা গেছে।

এর আগে রেজিস্ট্রার মনিরুল ইসলাম স্বাক্ষরিত এক নোটিশে গত ৯ অক্টোবর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের দাফতরিক ও অফিসিয়াল কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়। একইসাথে ৯ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ক্লাস কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়। তবে এ সময়ে শিক্ষার্থীদের আবাসিক হল খোলা রাখা হয়।

আরেক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী সোমবার (২১ অক্টোবর) ২০২৩-২৪ শিক্ষাবর্ষে প্রথম বর্ষের ক্লাস শুরু হবে। এ বিষয়ে সংশ্লিষ্ট বিভাগসমূহকে ক্লাস শুরুর বিষয়ে ঘোষণা দেয়া হয়।


আরো সংবাদ



premium cement
চ্যালেঞ্জিং সময় পেরিয়ে পোশাক শিল্প এখন স্থিতিশীল : বিজিএমইএ গুয়াতেমালার কারাবন্দী সাংবাদিক জামোরাকে গৃহবন্দী করার রায় দিয়েছে আদালত জবি শিক্ষার্থীকে হেনস্তার অভিযোগে ভিক্টর ক্লাসিকের ১২ বাস আটক বাংলাদেশে কি আনুপাতিক নির্বাচন পদ্ধতিতে নির্বাচন সম্ভব? যেখানে বৈষম্য, সেখানেই প্রতিবাদ : জাতীয় মানবাধিকার সোসাইটির কনভেনশনে বক্তারা সাঁথিয়ায় ৪৫ হাজার জাল টাকাসহ যুবক গ্রেফতার ‘দেশবাসী জামায়াতকে নিয়ে স্বপ্ন দেখছে’ আ.লীগ শিক্ষাব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে স্বাধীন সাংবাদিকতা ছাড়া গণতন্ত্র সুরক্ষা পাবে না : কাদের গনি সাকিব নয়, সিমন্সের ভাবনায় বাংলাদেশ ‘অন্তবর্তী সরকার সিদ্ধান্তহীনতায় ভুগছে, যা জাতিকে অনিশ্চয়তার দিকে নিয়ে যাবে’

সকল