১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

ছুটি শেষে রোববার খুলছে ববি, সোমবার থেকে প্রথম বর্ষের ক্লাস

ছুটি শেষে রোববার খুলছে ববি, সোমবার থেকে প্রথম বর্ষের ক্লাস - ছবি : সংগৃহীত

দুর্গাপূজা ও ফাতেহা-ই-ইয়াজদাহাম বড় পীর হজরত আবদুল কাদির জিলানী রহ:-এর ওফাত দিবস উপলক্ষে ৯ দিনের ছুটি শেষে রোববার পুরোদমে খুলছে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি)।

এদিকে দাফতরিক কার্যক্রম এবং ২০২৩-২৪ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরু সোমবার থেকে শুরু হবে বলে জানা গেছে।

এর আগে রেজিস্ট্রার মনিরুল ইসলাম স্বাক্ষরিত এক নোটিশে গত ৯ অক্টোবর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের দাফতরিক ও অফিসিয়াল কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়। একইসাথে ৯ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ক্লাস কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়। তবে এ সময়ে শিক্ষার্থীদের আবাসিক হল খোলা রাখা হয়।

আরেক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী সোমবার (২১ অক্টোবর) ২০২৩-২৪ শিক্ষাবর্ষে প্রথম বর্ষের ক্লাস শুরু হবে। এ বিষয়ে সংশ্লিষ্ট বিভাগসমূহকে ক্লাস শুরুর বিষয়ে ঘোষণা দেয়া হয়।


আরো সংবাদ



premium cement
১৫ দিনের আল্টিমেটাম দিয়ে শাহবাগ ছাড়লেন আউটসোর্সিং কর্মীরা ‘শেখ হাসিনাকে ফিরিয়ে এনে প্রতিটি খুনের বিচার করতে হবে’ মধ্যপ্রাচ্য সঙ্কট, অভিবাসী নিয়ে আলোচনা করতে তুরস্কে শোলজ শিমুলিয়া ফেরীঘাট থেকে একজনের লাশ উদ্ধার সাবেক মন্ত্রী মোশাররফ ও এমপি রুহেলসহ ৪২ জন আসামি ডোমারে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু গফরগাঁওয়ে শেখ হাসিনার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল জুলাই-আগস্টে সংঘটিত অপরাধের তথ্য চেয়ে তদন্ত সংস্থার গণবিজ্ঞপ্তি ‘সংস্কার শেষে দ্রুত সময়ের মধ্যে নির্বাচন দিতে হবে’ হিজবুল্লাহর সাথে মুখোমুখি সংঘর্ষে ৯ ইসরাইলি সেনা নিহত প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির ক্ষমতার ভারসাম্য চায় মুসলিম লীগ

সকল