১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

ভোলায় ২ শিশুসহ ৩ জনের লাশ উদ্ধার

ভোলায় ২ শিশুসহ ৩ জনের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

ভোলায় ২ শিশুসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে দুই শিশুর মৃত্যু হয়েছে পানিতে ডুবে। অপরজন মারা গেছে গলায় ফাঁস লাগিয়ে।

শনিবার (১২ অক্টোবর) সকালে পৃথক তিনটি স্থান থেকে এ লাশগুলো উদ্ধার করা হয়। সদর থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী তিনটি লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

পানিতে ডুবে মারা যাওয়া দুই শিশুর নাম হলো হুজাইফা আক্তার (৩) ও সাইফুল আহমেদ (২)। হুজাইফা আক্তার সদর উপজেলা ৩ নম্বর পশ্চিম ইলিশা ইউনিয়নের দক্ষিণ চরপাতা গ্রামের শেখ ফরিদ উদ্দিনের মেয়ে এবং সাইফুল আহমেদ ধনিয়া ইউনিয়নের নবীপুর গ্রামের মো: নুরনবী মিয়ার ছেলে।

তাদের পরিবার পুলিশকে জানিয়েছে পরিবারের সকলের অগোচরে খেলতে গিয়ে বাড়ির পুকুরের পানিতে ডুবে ওই দুই শিশুর মৃত্যু হয়েছে।

গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করা সাইফুল ইসলামের বাড়ি একই উপজেলার চরসামাইয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে। সকালে পুলিশ তার নিজ বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করে। সাইফুল বিবাহিত। তবে তার কোনো ছেলে-সন্তান নেই।
পুলিশ বলছে, ঠিক কি কারণে সাইফুল আত্মহত্যা করেছে, তা বলা যাচ্ছে না। ঘটনাটির তদন্ত চলমান আছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই ডিমের দাম কমবে : মৎস্য উপদেষ্টা দুর্গাপূজাকে কেন্দ্র করে দেশে সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা চলছে : মাসুদ সাঈদী ‘নিউজের ট্রিটমেন্ট নিয়ে কোনো চাপ দেবে না সরকার’ ভারতের রানের পাহাড়, বিধ্বস্ত বাংলাদেশ বিচার বিভাগের কাজের মধ্য দিয়েই জনগণ বুঝবে আমাদের পদক্ষেপ : প্রধান বিচারপতি পূজামণ্ডপ পরিদর্শনে উপদেষ্টা ফারুক-ই-আজম চাকরিতে প্রবেশের বয়স: পুরুষের ৩৫, নারীর ৩৭ বছর করার সুপারিশ চন্দনাইশে জানাজা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১ মিরসরাইয়ে বাসচাপায় ব্যবসায়ী নিহত, আহত ৩ যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন ২০২৪ কুলাউড়ায় নিখোঁজের ২ দিন পর ডুবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

সকল