১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬
`

পিরোজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খালে, নিহত ৮

পিরোজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খালে, নিহত ৮ - নয়া দিগন্ত

পিরোজপুর সদরের কদমতলা এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে দুই পরিবারের চার শিশুসহ আটজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোররাত ৩টার দিকে পিরোজপুর-ঢাকা সড়কের কদমতলা ইউনিয়নের নূরানীগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার নাজিরপুর উপজেলার হোগলাবুনিয়া গ্রামের শাওন (৩২), তার স্ত্রী আমেনা বেগম (৩০), ছেলে শাহাদাত (১০) ও আব্দুল্লাহ (৩)। এছাড়া অন্য পরিবারের চার নিহতরা হলেন শেরপুর জেলার দিঘিপাড়া রঘুনাথপুর গ্রামের মো: মোতালেব (৪৫), তার স্ত্রী সাবিনা (৩০), মেয়ে মুক্তা (১২) ও ছেলে সোয়াইব (২)।

নিহত শাওনের খালাত ভাই মুরাদ জানান, অবসর যাপনের জন্য ঢাকা থেকে শাওন ও তার বন্ধু মোতালেব পরিবারসহ কুয়াকাটা বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ঢাকা ফেরার পথে তাদের বহনকারী গাড়িটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়লে সবাই নিহত হন। স্থানীয়রা, পুলিশ ও ফায়ার সার্ভিসে কর্মীরা গাড়ির মধ্য থেকে সবাইকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার এ কে এম আসিফ আহমেদ তাদের মৃত ঘোষণা করেন।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো: মুকিত হাসান খাঁন জানান, খবর পেয়েই পিরোজপুর সদর থানার পুলিশ সদস্যরা দুর্ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়দের সহায়তায় দুর্ঘটনা কবলিত গাড়ি থেকে সবাইকে উদ্ধার করে পিরোজপুর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক উদ্ধার ব্যক্তিদের মৃত ঘোষণা করলে লাশের সুরতহাল করা হয়।


আরো সংবাদ



premium cement