০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

যুবলীগ নেতাকে বৈদ্যুতিক খাম্বায় বেঁধে জুতাপেটা করার অভিযোগ

যুবলীগ নেতাকে বৈদ্যুতিক খাম্বায় বেঁধে জুতাপেটা করার অভিযোগ - ছবি : নয়া দিগন্ত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন শেষ হওয়ার পরেও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপি সম্পর্কে কটুক্তি করায় বরগুনার তালতলী উপজেলার যুবলীগ নেতা সুমন হাওলাদারকে বৈদ্যুতিক খাম্বায় বেঁধে জুতাপেটা করে পুলিশে সোপর্দ করার অভিযোগ উঠেছে। আজ সোমবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়।

জানা যায়, এ যুবলীগ নেতা তালতলী উপজেলা যুবলীগের সদস্য এবং সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন। তাকে বেঁধে রাখার একটি ছবি ফেসবুকে পোস্ট করা হলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

জানা গেছে, গতকাল রাত ৮টার দিকে তালতলী বন্দরের মদিনা মসজিদ এলাকায় বিগত সরকারের সময় ক্ষমতার দাপট দেখিয়ে বহু মানুষকে নির্যাতন ও অপদস্থ করায় ভুক্তভোগীরা তাকে ধরে নিয়ে খাম্বার সাথে গামছা দিয়ে বেঁধে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে তাকে থানায় নিয়ে যায়।

আল-আমিন হাওলাদার নামে তালতলী উপজেলা বিএনপির এক নেতা জানান, গত আওয়ামী লীগ সরকারের সময় সুমন বিভিন্ন মানুষের পর অত্যাচার নির্যাতন করেছে। ৫ আগস্টের পর বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সম্পর্কে কটুক্তি করেছে। এমনকি তার ফেসবুক পেইজে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন নিয়ে বিতর্কিত মন্তব্য করায় তার বিরুদ্ধে মানুষের ক্ষোভ বেড়ে যায়। এজন্য তাকে ধরে এনে লাঞ্ছিত করা হয়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: কালাম খান বলেন, সুমন নামে একজনকে রাতে আটক করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে তালতলী থানায় মামলা থাকার প্রমাণ পাওয়ায় তাকে গ্রেফতার দেখিয়ে আজ সোমবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহ-নেত্রকোনায় বন্যা পরিস্থিতির অবনতি ইসরাইলের ওপর হামলার জন্য ইরানের এক কমান্ডারকে পুরষ্কৃত করলেন খামেনেই একযোগে পুলিশের ঊর্ধ্বতন ৩০ কর্মকর্তা বদলি জয়দেবপুর-ঈশ্বরদী ডাবল লাইন রেলের নকশা জানুয়ারিতে চট্টগ্রামে সাবেক এমপি মোস্তাফিজুরসহ ৬৭ জনের নামে মামলা জ্বালানি সচিব নূরুল আলমকে ওএসডি করে নতুন সচিব নিয়োগ চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের খেলার ব্যাপারে আশাবাদী পাকিস্তান ২৪ অক্টোবর ওলামা মাশায়েখ ও সুধী সম্মেলন করবে সম্মিলিত খতমে নবুওয়ত পরিষদ ঘরের মাঠে সাকিবের অবসরের ভাল সুযোগ আছে : ফারুক গ্লোবাল লিগে বরিশালের অনীহা, খেলতে যাচ্ছে রংপুর সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান ও তার স্ত্রী রুকমীলার দেশত্যাগে নিষেধাজ্ঞা

সকল