০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১,
`

ভান্ডারিয়ায় বন্ধুর হাতে বন্ধু খুন

ভান্ডারিয়ায় বন্ধুর হাতে বন্ধু খুন - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের ভান্ডারিয়ায় এক বন্ধুর ধারালো অস্ত্রের আঘাতে জাফর আলী খান (৪৫) নামে অপর বন্ধু নিহত হয়েছেন।

শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে ভান্ডারিয়া থানা পুলিশের পরিদর্শক (ওসি তদন্ত) মিলন মন্ডল বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে নিহতের স্ত্রী লিপি আক্তার ১৪ জনকে আসামি করে ভান্ডারিয়া থানায় একটি হত্যা মামলা করেছেন।

নিহত জাফর আলী খান পার্শ্ববর্তী ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার উত্তর চড়াইল গ্রামের মুনসুর আলী খানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (২ অক্টোবর) সন্ধ্যার দিকে ভান্ডারিয়া উপজেলার পূর্ব মাটিভাঙ্গা গ্রামে একটি জানাজায় অংশ নেন জাফর আলী খান। সেখান থেকে বাড়ি ফেরার পথে তার বন্ধু পূর্ব ভান্ডারিয়া গ্রামের জলিল হাওলাদারের ছেলে মিজানুর রহমান এবং তার সহযোগীরা তার ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। পরে সেখান থেকে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

জানা যায়, হামলাকারী মিজান ও জাফরের মধ্যে বন্ধুত্ব ছিল। তারা নিয়মিত একে অপরের বাড়িতে যাতায়াত করতেন। এ সময় জাফরের প্রথম স্ত্রীর সাথে মিজানের সম্পর্ক গড়ে ওঠে এবং তিন-চার বছর আগে মিজান তাকে বিয়ে করে। এ নিয়ে জাফর ও মিজানের মধ্যে চরম দ্বন্দ্বের সৃষ্টি হয়। এ ঘটনার জেরে বুধবার জাফর একটি জানাজায় অংশ নিয়ে বাড়ি ফেরার পথে মিজান ও তার সহযোগীরা তার ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় জাফরের চিৎকারে স্থানীয়রা ছুটে এলে মিজান ও তার সহযোগীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা জাফরকে উদ্ধার করে বরিশালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে ভান্ডারিয়া থানা পুলিশের পরিদর্শক (ওসি তদন্ত) মিলন মন্ডল বলেন, নিহত জাফরের স্ত্রী লিপি আক্তার নয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাতসহ ১৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
রামুর রাশেদ হত্যাকাণ্ডের প্রধান আসামি মোতাহের গ্রেফতার রাবি প্রেসক্লাবের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন ‘হাসিনা সরকারের আমলে দেশে কোনো নির্বাচন হয়নি’ আরো জনশক্তি রফতানিতে মালয়েশিয়ার সহযোগিতা চান রাষ্ট্রপতি মুজিবুল হক চুন্নুকে অবাঞ্ছিত ঘোষণা করার আহ্বান রাশেদ খানের মাওলানা মামুনল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলার রায় ১৪ অক্টোবর ‘আগামীর বাংলাদেশ হবে সম্প্রীতির বাংলাদেশ’ আ’লীগ রাজনীতি করতে চাইলে তাদের আগে বিচার হতে হবে : অধ্যাপক মুজিবুর অনির্দিষ্টকালের অপেক্ষা নয়, রোহিঙ্গা সঙ্কটের আন্তর্জাতিক সমাধান চান ড. ইউনূস সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর বিরুদ্ধে অপহরণ মামলা ‘ছাত্র-জনতার খুনিরা রেহাই পাবে না’

সকল