০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

অপ-প্রচারের প্রতিবাদে তজুমদ্দিন বিএনপির সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তজুমদ্দিন উপজেলা বিএনপির সদস্য সচিব - ছবি : নয়া দিগন্ত

গত ২৬ সেপ্টেম্বর দৈনিক যুগান্তরে তজুমদ্দিনে চরমোজাম্মেলে কৃষকের আতঙ্ক ব্লগ লিডার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদে তজুমদ্দিন উপজেলা বিএনপি সংবাদ সম্মেলন করেছে।

বুধবার (২ অক্টোবর) বিকেল ৩টায় তজুমদ্দিন প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরা হয়।

লিখিত বক্তব্যে তজুমদ্দিন উপজেলা বিএনপির সদস্য সচিব ওমর আসাদ রিন্টু বলেন, গত ৫ আগস্টে ছাত্র-জনতার বিপ্লবে স্বৈরাচারের পতনের পর বিএনপির স্থায়ী কমিটির সদস্য মেজর (অব.) হাফিজ উদ্দিন বীর বিক্রমের নির্দেশনায় তজুমদ্দিন উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মানুষের জান মালের নিরাপত্তা দিয়ে আসছেন। কিছু কুচক্রি মহল দলীয় নেতাকর্মীদের ভাবমুর্তি নষ্ট করতে অপপ্রচার চালাচ্ছেন।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, যুবদল নেতা শাহাজান ও মৎস্যজীবী দলের নেতা কামাল উদ্দিনকে জড়িয়ে একটি মিথ্যা সংবাদ প্রকাশ করে। প্রকৃত পক্ষে চর মোজাম্মেলে এখন পর্যন্ত বিএনপি কোনো ব্লগ লিডার দেয়নি। তার পূর্বে যে অবস্থায় ছিল এখনো সেই অবস্থায় আছে। আ’লীগ আমলের কিছু ব্লক নেতারা নিজেদের অপকর্ম ধামাচাঁপা দিতে কেউ কেউ গা ঢাকা দিয়ে আত্মগোপনে গিয়ে বিভিন্ন সংবাদ কর্মীদের কাছে মিথ্যা ও কাল্পনিক কাহিনী সাজিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করান।

তিনি আরো বলেন, সংবাদটি প্রকাশিত হওয়ার পর আমরা বিএনপির স্থায়ী কমিটির সদস্য মেজর (অব.) হাফিজ উদ্দিন আহাম্মেদের নির্দেশে ঘটনাটি যাচাই বাচাই করতে উপজেলা বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিবের নেতৃত্বে দুইবার চরে গিয়ে সাধারণ মানুষের সাথে কথা বলে কোনো সত্যতা পাইনি। যে সব কুচক্রি মহল এসব কাল্পনিক ঘটনা ঘটাচ্ছেন তারা সাবধান হয়ে জান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোস্তফা মিন্টুসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement