২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মুলাদী প্রেসক্লাবের নতুন সভাপতি সুমন, সম্পাদক রোকন

মুলাদী প্রেসক্লাবের নতুন সভাপতি সুমন, সম্পাদক রোকন - ছবি : নয়া দিগন্ত

বরিশালের মুলাদী প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় প্রেসক্লাব মিলনায়তনে সহ-সভাপতি মো: মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রস্তাব সমর্থন ও সদস্যদের সর্বসম্মতিতে আলমগীর হোসেন সুমন (ইত্তেফাক) সভাপতি এবং রোকনুজ্জামান রোকন মোল্লা (বরিশাল ভোরের আলো) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মো: নজিবুর রহমান ভূঁইয়া কামাল (নয়া দিগন্ত), সহ-সভাপতি মো: মোশাররফ হোসেন (যুগান্তর), যুগ্ম সাধারণ সম্পাদক মো: আরিফুল হক তারেক (আজকের পত্রিকা), কোষাধ্যক্ষ আতিকুর রহমান মিরণ (দৈনিক ঘোষণা), সাংগঠনিক সম্পাদক মো: মিজানুর রহমান (বিপ্লবী বাংলাদেশ), প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির জুয়েল (সাহসী বার্তা), দফতর সম্পাদক সিরাজুল ইসলাম মোল্লা (সত্য সংবাদ), নির্বাহী সদস্য হুমায়ুন কবির প্যাদা (কীর্তনখোলা) ও মো: রাকিবুল ইসলাম রাকিব (মাইটিভি)।

এ সময় প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত থেকে মুলাদী প্রেসক্লাবে নতুন সদস্য অন্তর্ভুক্তির জন্য মো: মোশাররফ হোসেনকে আহ্বায়ক এবং রোকনুজ্জামান রোকন মোল্লাকে সদস্য সচিব করে ৩ সদস্যের উপকমিটি গঠন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘ সম্মেলন থেকে যা অর্জন করলেন ড. ইউনূস ইলিশের দাম দেশে ১৬৫০, ভারতে ১১৮০ টাকা পাকিস্তানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ দুর্নীতিমুক্ত দলই নতুন বাংলাদেশ গড়তে পারবে : নূরুল ইসলাম বুলবুল ভারতে গেল ৯৯ টন ইলিশ তিস্তার পানি বাড়ছে, ফের বন্যার আশঙ্কা ঢাকা-নারায়ণগঞ্জ ডুয়েলগেজ রেললাইন নির্মাণ কাজ চালু হচ্ছে দুর্নীতিবাজ প্রকাশকদের শ্বেতপত্র প্রকাশ ও তাদের বিচারের দাবি সৃজনশীল প্রকাশক ওয়ার্কিং কমিটির সংস্কারের পর কী কী পরিবর্তন আসতে পারে দেশের নির্বাচন ব্যবস্থায়? অর্ন্তবর্তী সরকারের ভেতরে সুবিধাভোগীরা ডুকে গেছে : নুর যৌন নিপীড়নের দায়ে অভিযুক্ত শিক্ষকের বিচার চেয়ে বাকৃবি শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল