২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মুলাদী প্রেসক্লাবের নতুন সভাপতি সুমন, সম্পাদক রোকন

মুলাদী প্রেসক্লাবের নতুন সভাপতি সুমন, সম্পাদক রোকন - ছবি : নয়া দিগন্ত

বরিশালের মুলাদী প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় প্রেসক্লাব মিলনায়তনে সহ-সভাপতি মো: মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রস্তাব সমর্থন ও সদস্যদের সর্বসম্মতিতে আলমগীর হোসেন সুমন (ইত্তেফাক) সভাপতি এবং রোকনুজ্জামান রোকন মোল্লা (বরিশাল ভোরের আলো) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মো: নজিবুর রহমান ভূঁইয়া কামাল (নয়া দিগন্ত), সহ-সভাপতি মো: মোশাররফ হোসেন (যুগান্তর), যুগ্ম সাধারণ সম্পাদক মো: আরিফুল হক তারেক (আজকের পত্রিকা), কোষাধ্যক্ষ আতিকুর রহমান মিরণ (দৈনিক ঘোষণা), সাংগঠনিক সম্পাদক মো: মিজানুর রহমান (বিপ্লবী বাংলাদেশ), প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির জুয়েল (সাহসী বার্তা), দফতর সম্পাদক সিরাজুল ইসলাম মোল্লা (সত্য সংবাদ), নির্বাহী সদস্য হুমায়ুন কবির প্যাদা (কীর্তনখোলা) ও মো: রাকিবুল ইসলাম রাকিব (মাইটিভি)।

এ সময় প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত থেকে মুলাদী প্রেসক্লাবে নতুন সদস্য অন্তর্ভুক্তির জন্য মো: মোশাররফ হোসেনকে আহ্বায়ক এবং রোকনুজ্জামান রোকন মোল্লাকে সদস্য সচিব করে ৩ সদস্যের উপকমিটি গঠন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement