২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, পুরুষাঙ্গ কর্তন যুবকের

- ছবি : প্রতীকী

বরিশালের উজিরপুরে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টাকালে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন ভুক্তভোগী। গত শুক্রবার মধ্যরাতে উপজেলার বামরাইল ইউনিয়নের সানুহার গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন, সানুহার গ্রামের মো: মোজাম্মেল আকনের ছেলে শাওন আকন (২৫) ও পাশের শোলক ইউনিয়নের কালা কচুয়া গ্রামের সেকেন্দার বালীর ছেলে মামুন বালী (৩৫)।

স্থানীয়রা জানায়, শাওন আকন ও মামুন বালী ওই দিন মধ্যরাতে সানুহার বাস স্ট্যান্ডের পাশে মাওলানা আব্দুল মজিদ ফারুকীর ভাড়াটিয়ার বাসায় দরজা ধাক্কাধাক্কি করে। এ সময় ভুক্তভোগী বিষয়টি বুঝতে পেরে ধারালো বটি নিয়ে ওৎ পেতে থাকেন। একপর্যায়ে বখাটে শাওন তার পুরুষাঙ্গ দরজার ফাঁকা দিয়ে প্রদর্শন করলে ভুক্তভোগী ওই নারী ধারালো বটি দিয়ে আঘাত করে। এতে বখাটে যুবকের পুরুষাঙ্গের বেশিরভাগ জায়গায় কেটে রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা ওই যুবককে আটক করে পুলিশে হস্তান্তর করে।

এ বিষয়ে স্থানীয় বজলুর রহমান জানান, ‘অভিযুক্ত শাওন ও মামুনকে এলাকাবাসী চিহ্নিত মাদককারবারি ও নারীদেরকে উত্তপ্তকারী হিসেবে চেনে।

তিনি আরো বলেন, অভিযুক্ত শাওন একাধিকবার চুরির অপরাধে গণধোলাই দিয়েছে এলাকাবাসী।

এদিকে, শাওন নিজেই পুলিশের কাছে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকারোক্তি দেন।

উজিরপুর মডেল থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাহবুবুর রহমান বলেন, এ ঘটনায় অভিযুক্ত শাওনকে গ্রেফতার করা হয়েছে ও মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement