২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পিরোজপুরে ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পিস্তলসহ গ্রেফতার

পিরোজপুরে ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পিস্তলসহ গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো: সোহাগ সিকদারকে একটি বিদেশী পিস্তল ও গুলিসহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ গ্রেফতার করেছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে তাকে পিরোজপুর সদর উপজেলার নামাজপুর থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বিকেলে পিরোজপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, গ্রেফতার হওয়া সোহাগ পিরোজপুর পৌর এলাকার কুমারখালী গ্রামের মো: শাহাদাৎ সিকদারের ছেলে।

র‌্যাব-৮ সূত্রে জানা গেছে, জুলাই-আগস্টে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন প্রতিহত করতে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন অস্ত্র হাতে আন্দোলনকারীদের ওপর হামলা চালায়। সোহাগকে ওই সময় প্রকাশ্যে অস্ত্র হাতে মিছিলে নেতৃত্ব দিতে দেখা গেছে। পরে গোয়েন্দা নজরদারীতে তার অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার করে। এ সময়ে তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-৮ আরো জানায়, সোহাগের বিরুদ্ধে পিরোজপুর জেলার বিভিন্ন থানায় অপহরণ, দস্যুতা, মাদক ও নাশকতাসহ বিভিন্ন অপরাধের ১৭টি মামলা রয়েছে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো: মোস্তাফিজুর রহমান জানান, সোহাগ সিকদারকে র‌্যাব-৮ অস্ত্র আইনে মামলা দিয়ে সদর থানায় হস্তান্তর করেছে।


আরো সংবাদ



premium cement
বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক অঘোর মন্ডল আর নেই সরকারের উদ্দেশ্য ব্যবসা বাণিজ্য সহজ করা : বাণিজ্য উপদেষ্টা ইসলামী ব্যাংকের শেয়ারের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির ঘটনায় ডিএসইকে তদন্তের নির্দেশ কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অ্যাডমিশন ফেয়ার উদ্বোধন আকুভুক্ত দেশগুলোর সাথে সরাসরি লেনদেন না করার নির্দেশ বাংলাদেশ ব্যাংকের প্রতারণার মামলায় সাবেক এমপি আউয়াল গ্রেফতার স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকের কাছে জাপানের রাষ্ট্রদূতের মেডিক্যাল কিট হস্তান্তর শ্রীমঙ্গলে সাবেক মেয়র মহসিনের বাসায় হামলা : ৩৪ জনের নামে মামলা পূজা উপলক্ষে রাজশাহী পুলিশ সুপারের মতবিনিময় প্রধান উপদেষ্টার সাথে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চাটমোহরে গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় জনতার হাতে এসআই আটক

সকল