২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ফুল দিয়ে শুভেচ্ছা না জানানোর অনুরোধ ববি ভিসির

- ছবি : নয়া দিগন্ত

কর্মস্থলে যোগদানের পরে ফুল দিয়ে শুভেচ্ছা না জানানোর অনুরোধ জানিয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) নবনিযুক্ত ভিসি অধ্যাপক ড. শুচিতা শরমিন।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মো: মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বরিশাল বিশ্ববিদ্যালয়ে নবনিযুক্ত ভিসি অধ্যাপক ড. শুচিতা শরমিন আজই কর্মস্থলে যোগদান করবেন। বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট কারো কোনো ফুল গ্রহণ করবেন না এবং কারো সাথে সৌজন্য ছবি তুলবেন না বলে জানিয়েছেন।

উল্লেখ্য, গতকাল সোমবার বরিশাল বিশ্ববিদ্যালয়ের ৫ম তম ভিসি হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. শুচিতা শরমিন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক।


আরো সংবাদ



premium cement
নাইক্ষ‍্যংছড়ি সীমান্ত এলাকায় মিয়ানমার অভ‍্যন্তর থেকে মাইন বিস্ফোরণের বিকট শব্দ অং সান সু চিকে ভ্যাটিকানে আশ্রয়ের প্রস্তাব পোপের ট্রুথ অ্যান্ড রিকনসিলিয়েশনের কথা বলছি হালুয়াঘাটে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার গবেষণা প্রকল্পে রাবির সাথে হেইফার ইন্টারন্যাশনাল বাংলাদেশের চুক্তি কারিগরি শিক্ষা-সংস্কার অপরিহার্য ছাত্ররাজনীতির সংস্কার প্রয়োজন : ছাত্রদল সভাপতি রাকিব গাজীপুরে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা দুর্নীতি নির্মূল হলে বৈষম্য দূর হবে : মুনীর চৌধুরী বাংলাদেশের যেসব সরকারপ্রধান আমেরিকার প্রেসিডেন্টদের সাথে বৈঠক করেছেন নোয়াখালীতে ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা

সকল