২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভালুকায় অটোরিকশা চালক হত্যার ঘটনায় গ্রেফতার ২ অটো উদ্ধার

-

ময়মনসিংহের ভালুকায় অটোরিকশা চালক খালেদ সাইফুল্লাহকে গলা কেটে হত্যা ঘটনায় মোহাম্মদ রবিন (২৩) ও কবির হোসেন (৩৫) নামে দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। ময়মনসিংহ র‌্যাব ১৪-এর একটি দল গত সোমবার গফরগাঁও উপজেলার সালটিয়া এলাকায় এবং ভালুকা থানাধীন ভাণ্ডাব এলাকায় পৃথক অভিযানে তাদের গ্রেফতার ও ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, গত ১৪ সেপ্টেম্বর গ্রেফতারকৃত আসামি ভালুকা উপজেলার ভাণ্ডাব ধাইরা পাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে কবির ও একই গ্রামের আজিম উদ্দিনের ছেলে রবিন হত্যাকাণ্ডে খালেদ সাইফুল্লাহর অটোরিকশাটি ভালুকা বাসস্ট্যান্ড থেকে উপজেলার রান্দিয়া গ্রামে যাওয়ার উদ্দেশ্যে ভাড়া করে। পরে রান্দিয়া মুন্সীবাড়ি ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছামাত্র কবির হোসেন ও রবিন চালক খালেদ সাইফুল্লাহকে চাকু দিয়ে পেটে আঘাত করে মৃত্যু নিশ্চিত হওয়ার পর তাকে রাস্তার পাশে একটি ঝোপে ফেলে রেখে আসামিরা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় হত্যাকাণ্ডের শিকার খালেদ সাইফুল্লাহর বাবা উমর ফারুক বাদি হয়ে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা করেন। ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, অটোরিকশা ছিনতাইয়ের জন্যই খালেদ সাইফুল্ল্যাহকে হত্যা করেছে। মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement