১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

নাটোরে কোটা আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া

-

সারা দেশে কোটা আন্দোলনে নিহতদের রুহের মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনা করে নাটোরের সব মসজিদে দোয়া ও বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার জুমার নামাজের পর নাটোর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুফতি মাসুদুর রহমানের মাধ্যমে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়। এ ছাড়া অন্যান্য মসজিদেও দোয়া ও মুনাজাত করা হয়। এ সময় দেশ ও জাতির মঙ্গল কামনা, নিহতদের আত্মার মাগফিরাত কামনা ও আহতের সুস্থতার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement
রাশিয়াকে সমর্থন প্রশ্নে বেইজিংকে ‘চ্যালেঞ্জ’ করতে চীনে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনাকে আশ্রয় দেয়া মানে অপরাধকে প্রশ্রয় দেয়া : ভারতকে রিজভী রিপাবলিকান-সমর্থিত নির্বাচনী বিধি বাতিলের রায় জর্জিয়ার বিচারকের ইইউ বৈঠকে জয়ের পরিকল্পনা পেশ জেলেনস্কির বাংলাদেশের জন্য ভারতের ভিসা জটিলতার সমাধান কবে হবে ২০২৫ সালের মধ্যে আগামী নির্বাচন সম্ভব হতে পারে : আসিফ নজরুল গাজায় যুদ্ধবিরতি প্রচেষ্টায় কাতার-যুক্তরাষ্ট্রের আলোচনা প্রতিদ্বন্দ্বিতামূলক অঙ্গরাজ্যে সরাসরি আগাম ভোটদান শুরু হামাস নেতা ইয়াহিয়া সিনওয়ার সম্পর্কে যা জানা যাচ্ছে তীব্র ক্ষুধার সম্মুখীন গাজায় ১৮ লাখ বাসিন্দা ঈশ্বরদীতে পদ্মা নদীতে গোসলে নেমে স্কুলছাত্রের মৃত্যু

সকল