১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নোয়াখালী পৌরসভার অসহায়দের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ

-

নোয়াখালীতে কারফিউ চলাকালীন কর্মহীন গরিব দুঃখী অসহায়দের মধ্যে গত বৃহস্পতিবার নোয়াখালী পৌরসভার উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় নোয়াখালী পৌর মেয়র শহীদ উল্লাহ খান সহেল প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল ও নগদ অর্থ বিতরণ করেন।
জানা গেছে, অসহায় দিনমজুর জেলেসহ ৮৫০টি পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। এ সময় মেয়র শহীদ উল্লাহ খান সহেল বলেন, কারফিউ চলাকালীন গরিব দুঃখী মানুষেরা কর্মহীন হয়ে পড়ে। তিনি বিত্তবানদের তাদের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।

 


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল