১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কাউখালীতে দখলকৃত সরকারি জায়গা উদ্ধার

-

পিরোজপুরের কাউখালীতে অবৈধভাবে দখলকৃত জায়গা উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। উপজেলা পরিষদের সামনে সরকারি জায়গা দীর্ঘদিন ধরে অবৈধভাবে দখল করে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলেছিল এক শ্রেণীর ব্যবসায়ী।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এ সব ব্যবসায়ীকে বারবার সতর্কবাণী দিয়ে তাদের ব্যবসা প্রতিষ্ঠান সরিয়ে নেয়ার জন্য নোটিশ দিলেও তারা কোনো কর্ণপাত করেননি। অবশেষে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা গত বৃহস্পতিবার অবৈধ দখলকারীদের কাছ থেকে জায়গাগুলো উদ্ধার করেন।
উচ্ছেদকৃতরা হলেন- মজনুর গ্যারেজ, নির্মলা মুন্নার টেইলার, তপা সাহার কম্পিউটার দোকান, মানিক, হীরালাল ও ফার্নিচারের দোকানসহ মোট ৯টি দোকান। এ ব্যাপারে ইউএনও সজল মোল্লা বলেন, উপজেলা পরিষদের সামনে সরকারি জায়গা যারা অবৈধভাবে দখল করে রেখেছিল সেগুলো দখলমুক্ত করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল