১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`
অর্থের বিনিময়ে ছেড়ে দিলো পুলিশ

চুয়াডাঙ্গায় ফেনসিডিল সেবনের সময় যুবক আটক

-

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশের বিরুদ্ধে অর্থের বিনিময়ে ফেনসিডিল সেবককারীকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে। গত বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দামুড়হুদা মডেল থানাধীন পীরপুরকুল্লা গ্রামে এ ঘটনাটি ঘটে।
ঘটনাস্থল থেকে দু’টি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। পরে পুলিশ ফাঁড়িতে দীর্ঘ সময়ের দেনদরবারের পর পুলিশ ওই মাদক সেবনকারীকে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দামুড়হুদা মডেল থানার অন্তর্গত কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির এসআই হারুন সঙ্গীয় ফোর্স নিয়ে পীরপুরকল্লা যুগীরপাড়ায় অভিযান চালায়। এ সময় চুয়াডাঙ্গা সদরের শিমুল নামের এক যুবকসহ তিনজন দু’টি মোটরসাইকেলে ফেনসিডিল সেবন করতে আসে। ওই তিন যুবক ফেনসিডিল সেবনের সময় বিষয়টি নজরে আসে পুলিশের। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে শিমুল নামের একজনকে আটক করে আর বাকি দু’জন পালিয়ে যায়। এ সময় দু’টি মোটরসাইকেল ও হাফ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করে পুলিশ। পরে আটককৃত মাদক সেবনকারী ও মোটরসাইকেল দু’টি জব্দ করে পুলিশ ফাঁড়িতে নেয়। পরে প্রায় তিন ঘণ্টা ধরে দেনদরবারের পর মোটা অঙ্কের অর্থের বিনিময়ে শিমুলকে ছেড়ে দেয় বলে অভিযোগ উঠেছে কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশের বিরুদ্ধে।
এ বিষয়ে কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশের আইসি এসআই হারুন অর রশিদের কাছে মোবাইল ফেনে জানতে চাইলে তিনি বলেন, আমরা পীরপুরকুল্লা গ্রামে টহলকালীন তিন যুবককে ফেনসিডিল সেবন করতে দেখে তাদের ধাওয়া করি। এ সময় দু’জন পালিয়ে গেলেও শিমুল নামে এক যুবককে আমরা আটক করি। আটককৃতকে জিজ্ঞেসাবাদ করে জানতে পারি তারা তিনজনে মিলে একটা ফেনসিডিল সেবন করছিল। এ সময় তাকে আটক করে হেফাজতে নেয়া হয় ও ঘটনাস্থল থেকে দু’টি মোটরসাইকেল জব্দ করা হয়।
পরে যাচাই-বাছাই করে জানতে পারি সে ছাত্র তাই তাকে থানায় দিয়ে আসা হয়েছে। তবে তারা কার কাছ থেকে ফেনসিডিল কিনেছিল সে বিষয়টা তদন্ত চলছে।
দামুড়হুদা মডেল থানার ওসি আলমগীর কবির বলেন, এমন কোনো ঘটনা আমার জানা নেই।


আরো সংবাদ



premium cement
গজারিয়ায় বজ্রপাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আহত ‘ক্ষমতায় থাকার জন্য হাসিনা এত মানুষ হত্যা করেছে, যা ইতিহাসে নেই’ আমি রেজাল্ট চাই না, আমার ছেলে হত্যার বিচার চাই : শহিদ সবুজ মিয়ার মা ঘরের মাঠে ইংল্যান্ডকে হারিয়ে জয়খরা ঘুচাল পাকিস্তান যেভাবে শহিদ হন ইয়াহিয়া সিনওয়ার অন্তর্বর্তী সরকারে যোগ হতে পারে নতুন মুখ! শুক্রবার ঢাকার বাতাসের মান ‘অস্বাস্থ্যকর’ ছাত্র অসন্তোষের জেরে পাঞ্জাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাশিয়াকে সমর্থন প্রশ্নে বেইজিংকে ‘চ্যালেঞ্জ’ করতে চীনে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনাকে আশ্রয় দেয়া মানে অপরাধকে প্রশ্রয় দেয়া : ভারতকে রিজভী রিপাবলিকান-সমর্থিত নির্বাচনী বিধি বাতিলের রায় জর্জিয়ার বিচারকের

সকল