২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

ধামরাইয়ে দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

-

ঢাকার ধামরাইয়ে সাংবাদিক মনোয়ার হোসেন রুবেল ও সাংবাদিক রাজন আহমেদের নামে আদালতে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন স্থানীয় সাংবাদিক ও এলাকাবাসী। গত বৃহস্পতিবার সকালে ধামরাই প্রেস ক্লাবের সামনে ধামরাই, সাভার, আশুলিয়া ও সাটুরিয়া প্রেস ক্লাবের সাংবাদিকরা এ মানববন্ধন ও বিক্ষোভে অংশ নেন।
একই দিন দুপুরের দিকে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের পাশে একই দাবিতে মানববন্ধন করেন এলাকাবাসী। এ সময় প্রায় ৫০০ নারী-পুরুষ মানববন্ধনে অংশগ্রহণ করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন ধামরাই প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রশিদ তুষার ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের, মাহমুদ ইকবাল, আবু হাসান, বাবুল হোসেন, আব্দুল হালিম, জিয়াউর রহমান জিয়া, মোখলেছুর রহমান, আজহারুল ইসলাম রাজু প্রমুখ।


আরো সংবাদ



premium cement
পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে ঈশ্বরগঞ্জে জামায়াতের আলোচনা সভা সংবিধান মেনে ৫ আগস্টের গণঅভ্যুত্থান হয়নি : গোলাম পরওয়ার ঝালকাঠিতে কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার তোমার যা করা দরকার, করো : নেতানিয়াহুকে ট্রাম্প বাবা-ছেলেকে হত্যার ২৫ বছর পর বিচার পেতে সংবাদ সম্মেলন নোমান-সাজিদের বিধ্বংসী বোলিংয়ে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো পাকিস্তান নারীর প্রতি সহিংসতা সামজিক ব্যাধি : উপদেষ্টা শারমীন ইসরাইলি হামলার প্রতিশোধ নেয়া ঠিক হবে না ইরানের : ব্রিটিশ প্রধানমন্ত্রী সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইসরাইলি হামলায় ২ ইরানি সৈন্য নিহত কাউখালীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

সকল