২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

ছিনতাইয়ের অভিযোগে আটক পুলিশ সদস্যকে থানায় সোপর্দ

-

ফরিদপুরে সাদা পোশাকে ছিনতাই করতে গিয়ে এক পুলিশ কনস্টেবল ও তার এক সহযোগীকে মারধরের পর পুলিশে সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।
গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের বাইপাস সড়কের ব্রাহ্মণকান্দা এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার ওই ব্যক্তি অভিযুক্ত পুলিশ কনস্টেবলসহ তার সহযোগীদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেছেন।
গ্রেফতার ওই পুলিশের কনস্টেবলের নাম মামুন শেখ (৩২)। আর তার সাথে গ্রেফতার আরেক সহযোগী হলেন শহরের আলীপুর মহল্লার আরাফাত রহমান আগুন (২৮)। মামুন শেখ সম্প্রতি কোতোয়ালি থানা থেকে ঢাকার ডিএমপির রিজার্ভ পুলিশে বদলি করা হলেও সেখানে যোগ দেননি।
জানা গেছে, গত রাতে বাইপাস সড়কে ছিনতাইয়ের শিকার হন আলালপুর এলাকার বাসিন্দা জিসান শেখ (২০) নামে এক তরুণ।
জিসান বলেন, ‘রাত ৮টার দিকে বাইপাস সড়ক দিয়ে যাচ্ছিলাম। এ সময় একটি ব্যাটারিচালিত অটোরিকশায় চার-পাঁচজন লোক এসে বলে তারা ডিবি, আমাকে চেক করবে। আমি বলি, আমার চাচার দোকানের সামনে চলেন, তারপর চেক করেন। তখনই আমার পকেটে থাকা ১০ হাজার টাকা নিয়ে তারা চলে যেতে চায়। এ সময় আশপাশের লোকজন দুজনকে ধরে ফেলে।’
কোতোয়ালি থানার ওসি মো: আসাদউজ্জামান সাংবাদিকদের বলেন, ছিনতাইয়ের অভিযোগে পুলিশ সদস্যকে মারধর করে আটকে রাখার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থল থেকে সিভিল পোশাকে এক পুলিশ সদস্যসহ দু’জনকে উদ্ধার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একজোড়া হ্যান্ডকাফ জব্দ করা হয়। আটক পুলিশ কনস্টেবল মামুন শেখকে গত ১৫ সেপ্টেম্বর কোতোয়ালি থেকে রিজার্ভ পুলিশে নেয়া হয়। দু’দিন পর তাকে ডিএমপিতে বদলি করা হয়। তিনি সেখানে যোগদান না করে অনুপস্থিত ছিলেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে ঈশ্বরগঞ্জে জামায়াতের আলোচনা সভা সংবিধান মেনে ৫ আগস্টের গণঅভ্যুত্থান হয়নি : গোলাম পরওয়ার ঝালকাঠিতে কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার তোমার যা করা দরকার, করো : নেতানিয়াহুকে ট্রাম্প বাবা-ছেলেকে হত্যার ২৫ বছর পর বিচার পেতে সংবাদ সম্মেলন নোমান-সাজিদের বিধ্বংসী বোলিংয়ে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো পাকিস্তান নারীর প্রতি সহিংসতা সামজিক ব্যাধি : উপদেষ্টা শারমীন ইসরাইলি হামলার প্রতিশোধ নেয়া ঠিক হবে না ইরানের : ব্রিটিশ প্রধানমন্ত্রী সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইসরাইলি হামলায় ২ ইরানি সৈন্য নিহত কাউখালীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

সকল