২০ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩০, ১৬ রবিউস সানি ১৪৪৬
`

সীতাকুণ্ডে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা

-

সীতাকুণ্ডে এক যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত যুবলীগ নেতার নাম মো: ফিরোজ খান (৩৭)। গত শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার লালানগর গ্রামে এ ঘটনা ঘটে। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় একাধিক ডাকাতি ও ডাকাতির প্রস্তুতির মামলা রয়েছে বলে জানা যায়। নিহত ফিরোজ খান বারৈয়ারঢালা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি উপজেলার উত্তর কলাবাড়িয়া এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে।
স্থানীয় সূত্র জানায়, নিহত যুবলীগ নেতা ফিরোজ রাজনীতির শুরুতে বারৈয়াঢালা ইউপি চেয়ারম্যান রায়হান গ্রুপের সাথে রাজনীতি করতেন। পরে রায়হান গ্রুপ ছেড়ে ইসলাম বাহিনীর প্রধান সাইদুল ইসলামের গ্রুপে যোগ দেন। তখন তাদের মধ্যে এ নিয়ে মতবিরোধ দেখা দেয়। দেশের পট-পরিবর্তনের পর ফিরোজ নিজের বাড়িতে না থেকে লালানগর এলাকায় তার এক আত্মীয়ের বাড়িতে থাকতেন। শুক্রবার রাত ২ টার দিকে ১০-১২ জনের একটি মুখোশধারী দল তাকে ওই বাড়ি থেকে ডেকে বাইরে নিয়ে পিটিয়ে আহত করে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সীতাকুণ্ড থানার ওসি মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত ফিরোজের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় চারটি ডাকাতি এবং দুটি ডাকাতির প্রস্তুতির মামলা রয়েছে।

 

 


আরো সংবাদ



premium cement
আ’লীগ ১৪ দল জাতীয় পার্টি নিষিদ্ধের দাবি পুলিশের মূর্তিমান আতঙ্ক ধনঞ্জয়ের খোঁজ মিলছে না বিশ্বে স্বাস্থ্যসেবার বাইরে এখনো ৪৫০ কোটি মানুষ ৭ মার্চ ও ১৫ আগস্ট জাতীয় দিবস বাতিলের মিছিলে পিটুনি যুদ্ধ বন্ধ ও সেনা প্রত্যাহার ছাড়া কোনো বন্দিমুক্তি নয় : হামাস ২৯৭ কোটি টাকার কাজ পাচ্ছে গত সরকারের আস্থাভাজন প্রতিষ্ঠান! তহবিল ব্যবস্থাপনায় কাহিল পুনর্গঠিত ব্যাংকের কর্মকর্তারা বিএসএমএমইউতে কম টাকায় কিডনি প্রতিস্থাপন বন্ধ শিগগিরই শুরুর আশ্বাস হত্যা মামলায় কামাল আহমেদ মজুমদার ৩ দিনের রিমান্ডে জান্তা পতনে মিয়ানমারে মুসলিম বৌদ্ধ খ্রিষ্টান এক সাথে লড়ছে ইলেকশন কমিশন গঠনে দ্রুতই সার্চ কমিটি হবে : মাহফুজ

সকল