০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে গাছ ফেলে যানবাহনে ডাকাতি

-

রাজবাড়ীর পাংশা উপজেলার পাছপাড়া গোপালপুর শিহর আমতলী এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে গাছ ফেলে যানবাহনে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল ছয় থেকে সাতটি যানবাহনের চালক ও যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন ও মূল্যবান জিনিসপত্র লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বাধা দিতে গেলে কয়েকজনকে মারধর করেছে ডাকাতদল। শনিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। তবে পুলিশের দাবি, ডাকাতির চেষ্টা করা হয়েছে। খবর পেয়ে পাংশা ও কুষ্টিয়ার খোকশা থানা পুলিশ ঘটনাস্থল থেকে গাছ সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে। যানবাহনের যাত্রীদের কিছু খোয়া যায়নি।

এর এক সপ্তাহ আগেও রাত ২টার দিকে পাংশার গান্ধিমারা হাইওয়ে থানার কাছাকাছি ডাকাতদল রাস্তায় গাছ ফেলে ডাকাতির চেষ্টা করে। খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতদল পালিয়ে যায়।
ডাকাতির কবলে পড়া কুষ্টিয়াগামী রোজিনা পরিবহনের যাত্রী কে এম আর শাহিন শনিবার রাত ২টার দিকে তার ফেসবুক পোস্টে লেখেন, ‘এইমাত্র ডাকাতির কবল থেকে বেঁচে গেলাম।
পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সালাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত শনিবার রাত আড়াইটার দিকে ডাকাতদল রাস্তায় গাছ ফেলে ডাকাতির চেষ্টা করেছিল। খবর পেয়ে পাংশা থানা ও খোকশা থানার টহল পুলিশ যৌথভাবে দ্রুত ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতেরা পালিয়ে যায়।


আরো সংবাদ



premium cement