১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

ব্রাজিলে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৬ জন নিহত

ব্রাজিলে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৬ জন নিহত - ছবি : সংগৃহীত

ব্রাজিলের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় রাজ্য মিনাস গেরাইসে একটি অগ্নিনির্বাপক হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ছয়জন নিহত হয়েছে। স্থানীয় কর্তৃপক্ষ শনিবার এ কথা জানায়।

রিও ডি জেনেইরো থেকে সিনহুয়া জানায়, অগ্নিনির্বাপণ বিভাগের মুখপাত্র লেফটেন্যান্ট হেনরিক বার্সেলোস জানান, শুক্রবার বিকেল থেকে নিখোঁজ হেলিকপ্টারটির শনিবার সকালে ওরো প্রেটো শহরের কাছে সন্ধান পাওয়া গেছে।

চারজন দমকলকর্মী, একজন নার্স এবং একজন চিকিৎসক হেলিকপ্টারটিতে আরোহী ছিলেন।

স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, ওরো প্রটোর কাছে বিধ্বস্ত হওয়া একটি ছোট বিমান অনুসন্ধানে সহায়তার জন্য শুক্রবার এই ক্রদের পাঠানো হয়েছিল।
সূত্র : এএফপি


আরো সংবাদ



premium cement
ইমার্জিং এশিয়া কাপের দল ঘোষণা করল বাংলাদেশ ইসলামপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশোমন দিবস পালিত মোহাম্মদপুরে ডাকাতি : জড়িতদের ৫ জন বিভিন্ন বাহিনীর চাকরিচ্যুত সদস্য ইসরাইলিদের দেশত্যাগ বেড়েছে ৩ গুণ প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা আশুলিয়ায় শিল্পখাতে অস্থিতিশীলতা সৃষ্টির অভিযোগে গ্রেফতার ১৬ লেবাননে ইসরাইলি বিমান হামলায় নিহত ১৩, আহত ৩৬ শহীদ সায়মনের স্ত্রী শামিমার সুখ নিমিষেই ছেয়ে যায় বিষাদে ইসরাইলের চাপ সত্ত্বেও জাতিসঙ্ঘ শান্তিরক্ষীরা লেবাননে থাকবে আগামী দিনের বাংলাদেশ হবে ইসলামের : মতিউর রহমান আকন্দ নিখোঁজের এক দিন পর ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার

সকল