০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব

জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে - সংগৃহীত

বিদ্যুৎ বিভাগ এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব নিয়োগ দিয়েছে সরকার।

রোববার এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বিদ্যুৎ বিভাগের নতুন সচিব নিয়োগ পেয়েছেন কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ফারজানা মমতাজ। তাকে সচিব পদে পদোন্নতির পর এ নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব মো: হাবিবুর রহমান আগামী ৯ অক্টোবর অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাচ্ছেন।

অন্যদিকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব হয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো: রেজাউল মাকছুদ জাহেদী। তাকেও সচিব পদে পদোন্নতির পর এ নিয়োগ দিয়ে আলাদা প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এছাড়া ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব সুরাইয়া আখতার জাহানকে বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মুন্সীগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, যুবলীগ কর্মীসহ সহযোগীরা পলাতক বাংলাদেশের বিপক্ষে টস জিতল ভারত অবিলম্বে শ্রম আইন সংশোধন করতে হবে : মুয়াযযম হোসাইন হেলাল ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে স্পেন প্রবাসীরা নোবেল পুরস্কার ২০২৪ : কবে কোন ক্যাটাগরির পুরস্কার ঘোষণা করা হবে পীরগাছায় তিস্তার ভাঙনে নিঃস্ব হলো ৪০ পরিবার খোরশেদ আলমকে পোল্যান্ডে রাষ্ট্রদূত করার সিদ্ধান্ত বাতিল সিলেটে যৌথবাহিনীর অভিযানে বালুর নিচ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার কাঁঠালিয়ায় জাল টাকা বহনের দায়ে এক নারীকে ৫ বছরের কারাদণ্ড রাজবাড়ীতে সাপের কামড়ে কিশোরীর মৃত্যু অবিলম্বে শ্রম আইন সংশোধন করতে হবে : মুয়াযযম হোসাইন হেলাল

সকল