০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১,
`

পেশাদারিত্বের সাথে পুলিশ সদস্যদেরকে সেবা প্রদানের আহ্বান জানালেন আইজিপি

পেশাদারিত্বের সাথে পুলিশ সদস্যদেরকে সেবা প্রদানের আহ্বান জানালেন আইজিপি - ছবি : বাসস

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) মো: ময়নুল ইসলাম পেশাদারিত্বের সাথে জনগণকে সেবা প্রদানের জন্য পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, পুলিশের প্রত্যেক সদস্যকে পেশাদার হতে হবে। প্রতিটি ক্ষেত্রে শৃঙ্খলা বজায় রাখতে হবে, এর কোন ব্যত্যয় ঘটানো যাবে না।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজি মো: শাহ আলমের প্রায় ৩৪ বছরের বর্ণাঢ্য চাকরিজীবন শেষে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিদায়ী কর্মকর্তার পেশাগত ও ব্যক্তিজীবনের বিভিন্ন দিক নিয়ে স্মৃতিচারণামূলক বক্তব্য রাখেন অতিরিক্ত আইজি মো: মতিউর রহমান শেখ।

পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজি মো: শাহ আলম প্রায় ৩৪ বছরের বর্ণাঢ্য চাকরিজীবন শেষে আজ ৩ অক্টোবর অবসরে গেলেন। বাংলাদেশ পুলিশের বিভিন্ন পদে দায়িত্ব পালনকালে মো: শাহ আলম অত্যন্ত সুনামের সাথে সফলভাবে দেশ ও জনগণের কল্যাণে কাজ করেছেন। বাংলাদেশ পুলিশের উন্নয়নে তিনি প্রশংসনীয় ভূমিকা রেখেছেন।

সভায় অতিরিক্ত আইজিগণ, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান এবং পুলিশ হেডকোয়ার্টার্সের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিদায়ী অতিরিক্ত আইজি মো: শাহ আলম তার বক্তব্যে পেশাগত দায়িত্ব পালনকালে সকল পর্যায়ের সহকর্মীর সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানান। মো: শাহ আলম ১৯৯১ সালের ২০ জানুয়ারি সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement