১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

যাত্রীর ব্যাগ থেকে অর্থ চুরির অভিযোগে বিমানের ৫ কর্মী আটক

যাত্রীর ব্যাগ থেকে অর্থ চুরির অভিযোগে বিমানের ৫ কর্মী আটক - সংগৃহীত

যাত্রীর ব্যাগ থেকে অর্থ চুরির অভিযোগে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পাঁচ কর্মীকে আটক করে থানায় দিয়েছে কর্তৃপক্ষ।

সোমবার এক বিবৃতিতে প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ায় তাদের আটক করে পুলিশে দেয়া হয়েছে বলে জানিয়েছে সরকারি প্রতিষ্ঠানটি। এ ঘটনায় জড়িত অন্য এক কর্মী পলাতক রয়েছে বলেও জানানো হয়েছে।

আইন প্রয়োগকারী সংস্থার মাধ্যমে চুরি হওয়া অর্থ দ্রুত উদ্ধার করে ভুক্তভোগী যাত্রীর কাছে বুঝিয়ে দেয়া হবে বলে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিবৃতি বলা হয়েছে, গত ২ আগস্ট বাংলাদেশ বিমানের এক যাত্রী লিখিত অভিযোগ করে জানান যে তার ব্যাগে রাখা বিদেশী মুদ্রা চুরি গেছে। এরপর ঘটনার তদন্ত শুরু করে বিমান কর্তৃপক্ষ। তদন্তে ঢাকা স্টেশনে কর্মরত ছয় ট্রাফিক হেলপারের জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়, যাদের পাঁচজনকে পুলিশ দেয়া হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসবাদে তারা অর্থ সরানোর ঘটনায় জড়িত থাকার কথা স্বীকারও করেছে বলে বিমান কর্তৃপক্ষের বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

একই সাথে মূল্যবান সামগ্রী, টাকা-পয়সা ও অলঙ্কার চেকড ব্যাগেজে না রেখে নিজেদের হাতে থাকা ব্যাগে বহনের জন্য যাত্রীদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।
সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি হামলায় ১১ হাজার শিক্ষার্থী নিহত সরকারে গেলে জনগণের ওপর জোর করে কোনো কিছু চাপিয়ে দেবে না জামায়াত : ডা: তাহের নিয়মনীতির তোয়াক্কা নেই মাছের ঘেরে বিলীন সড়ক শ্যামল দত্ত, মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবীর গ্রেফতার : রিমান্ড ঢাবিতে দলীয় ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান ৮৩.৮% শিক্ষার্থী মাথায় পুলিশের আঘাতে বাকরুদ্ধ শরীফুল, ভেঙেছে হাঁটুও মাদক গডফাদারদের ধরার নির্দেশ স্বরাষ্ট্র উপদেষ্টার ছাত্র আন্দোলনে সবচেয়ে নির্মম হত্যাকাণ্ডগুলোর বিচার আগে হবে : চিফ প্রসিকিউটর ২০ সেপ্টেম্বর থেকে শুক্রবারও চলবে মেট্রোরেল আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ৩০ বছরে পদার্পণ মির্জা আব্বাসকে হত্যাচেষ্টা মামলায় রাশেদ খান মেনন ৩ দিনের রিমান্ডে

সকল