১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

যাত্রীর ব্যাগ থেকে অর্থ চুরির অভিযোগে বিমানের ৫ কর্মী আটক

যাত্রীর ব্যাগ থেকে অর্থ চুরির অভিযোগে বিমানের ৫ কর্মী আটক - সংগৃহীত

যাত্রীর ব্যাগ থেকে অর্থ চুরির অভিযোগে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পাঁচ কর্মীকে আটক করে থানায় দিয়েছে কর্তৃপক্ষ।

সোমবার এক বিবৃতিতে প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ায় তাদের আটক করে পুলিশে দেয়া হয়েছে বলে জানিয়েছে সরকারি প্রতিষ্ঠানটি। এ ঘটনায় জড়িত অন্য এক কর্মী পলাতক রয়েছে বলেও জানানো হয়েছে।

আইন প্রয়োগকারী সংস্থার মাধ্যমে চুরি হওয়া অর্থ দ্রুত উদ্ধার করে ভুক্তভোগী যাত্রীর কাছে বুঝিয়ে দেয়া হবে বলে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিবৃতি বলা হয়েছে, গত ২ আগস্ট বাংলাদেশ বিমানের এক যাত্রী লিখিত অভিযোগ করে জানান যে তার ব্যাগে রাখা বিদেশী মুদ্রা চুরি গেছে। এরপর ঘটনার তদন্ত শুরু করে বিমান কর্তৃপক্ষ। তদন্তে ঢাকা স্টেশনে কর্মরত ছয় ট্রাফিক হেলপারের জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়, যাদের পাঁচজনকে পুলিশ দেয়া হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসবাদে তারা অর্থ সরানোর ঘটনায় জড়িত থাকার কথা স্বীকারও করেছে বলে বিমান কর্তৃপক্ষের বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

একই সাথে মূল্যবান সামগ্রী, টাকা-পয়সা ও অলঙ্কার চেকড ব্যাগেজে না রেখে নিজেদের হাতে থাকা ব্যাগে বহনের জন্য যাত্রীদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।
সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
ইসরাইল কি হামাসকে ধ্বংস করতে পারে? রাঙ্গাবালীতে ভোক্তা ঠকানোর দায়ে ৯ জনকে অর্থদণ্ড ব্যাংকিং সেক্টর রিফর্মে বাংলাদেশকে সহায়তা করবে বিশ্বব্যাংক : অর্থ উপদেষ্টা ঢাবি ও জাবিতে গণপিটুনিতে হত্যা প্রসঙ্গে যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা পাকুন্দিয়ায় মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মাকে মারধর সুশীলতার আড়ালে হারিয়ে যাচ্ছে বিপ্লবের মূল্যবোধ বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন : ডা. জাহিদ মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর অভিযোগ এক বছরের মধ্যে ফিলিস্তিনি ভূখণ্ড ছাড়ো : ইসরাইলকে জাতিসঙ্ঘ

সকল